আর এসএসসি পরীক্ষা দেয়া হলো না শাম্মির

রাঙামাটি প্রতিনিধি

মঙ্গলবার , ১৪ জানুয়ারি, ২০২০ at ৫:০৬ পূর্বাহ্ণ

ফেব্রুয়ারির ১ তারিখ থেকে শুরু হচ্ছে এসএসসি পরীক্ষা। এর জন্য বেতবুনিয়া উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী শাম্মি আক্তার (১৭) জোর প্রস্তুতিও নিচ্ছিলো। পরিবারও তার দিকে তাকিয়েছিল, এসএসসিতে ভাল রেজাল্ট করে সবার মুখ উজ্জ্বল করবে তাদের আদরের শাম্মি। কিন্তু একটা সড়ক দুর্ঘটনা সব হিসেব-নিকেষ আর আশা-আকাঙ্ক্ষার ঊর্ধ্বে নিয়ে গেছে তাকে। গতকাল সোমবার প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টায় বেতবুনিয়ার ডাক বাংলো এলাকায় চাঁদের গাড়ির চাপায় নিহত হয় শাম্মি আক্তার। একই ঘটনায় সাথী আক্তার (১৭) নামে তার এক বান্ধবীও গুরুতর আহত হয়। শাম্মি বেতবুনিয়া ইউনিয়নের গজালিয়া পাড়ার আয়ুব আলী খানের মেয়ে এবং সাথী একই ইউনিয়নের সাপনালা পাড়ার সেকান্দার আলীর মেয়ে। তারা দুজনই বেতবুনিয়া উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী।
নিহতের ভগ্নিপতি ওমর ফারুক জানান, বেতবুনিয়ার সুগারমিল এলাকা থেকে সোমবার বিকেলে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ডাক বাংলো এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি চাঁদের গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই শাম্মি মারা যায়। তার বান্ধবী সাথী গুরুতর আহত হয়। তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান জানান, ঘটনার পরপরই নিহতের লাশ উদ্ধার করা হয়। ঘাতক চাঁদের গাড়িটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।
এদিকে ছাত্রী নিহতের ঘটনায় বেতবুনিয়া উচ্চ বিদ্যালয় আজ মঙ্গলবার এক দিনের শোক পালন করবে।

x