আরএফপিএল সেরেনেইডের হস্তান্তর অনুষ্ঠান

শনিবার , ২৪ মার্চ, ২০১৮ at ৫:৫৫ পূর্বাহ্ণ
35

রেনকন হোল্ডিংস এর প্রতিষ্ঠান র‌্যাংকস এফসি প্রোপার্টিস লি. (আরএফপিএল) তাদের বিলাস বহুল প্রকল্প আরএফপিএল সেরেনেইড হস্তান্তর করেছে । গত ২২ মার্চ নগরীর একটি অভিজাত হোটেলে খুলশীস্থ এই প্রকল্পটি গ্রাহকদের কাছে আনুষ্ঠানিকভাবে বুঝিয়ে দেয়া হয়।
প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ফাহিম ফারুক চৌধুরীর সভাপতিত্বে এই আয়োজনে প্রধান অতিথি ছিলেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক। প্রধান আলোচক ছিলেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন।
এদিন সেরেনেইড মালিক সমিতির পক্ষে বক্তব্য দেন-সাধারণ সম্পাদক খন্দকার মহিউদ্দিন, ট্রেজারার শরীফুল আলম, সদস্য সিকান্দর চৌধুরী, আফিয়া খাতুন, শফিকুল আজম প্রমুখ। তারা বলেন, আরএফপিএল সেরেনেইড প্রকল্পে অ্যাপার্টমেন্ট নিতে পেরে আমরা গর্বিত।
প্রধান অতিথির বক্তব্যে ওয়াহিদ মালেক বলেন, আরএফপিএল চট্টগ্রামে সুনামের সাথে ব্যবসা করছে। আমি নিজে কখনো অ্যাপার্টমেন্ট কিনলে নিশ্চয়ই এই ব্র্যান্ডকেই বেছে নেব। ফাহিম ফারুক চৌধুরী বলেন, আরএফপিএল তার গ্রাহকদের সাথে সবসময় থাকবে । এ বন্ধন সামনের দিনগুলোতে আরো মজবুত হবে। প্রতিষ্ঠানের সিইও তানভীর শাহরিয়ার রিমন বলেন, আরএফপিএল আবাসন খাতের নতুন নতুন চ্যালেঞ্জ নিতে এখন প্রস্তুত। তিনি বলেন, ২০২১ সালের মধ্যে চট্টগ্রামের আবাসন খাতের মার্কেট লিডার হতে সব রকম প্রস্তুতি নিচ্ছে এই রেনকন কোম্পানি। তিনি অ্যাপার্টমেন্ট মালিকদের ব্র্যান্ড অ্যামবেসেডর উল্লেখ করে বলেন, বিভিন্ন কোম্পানি দেশের ন্যাশনাল হিরোদের ব্র্যান্ড অ্যাম্বেসেডর বানায়, আরএফপিএল বিশ্বাস করে গ্রাহকরাই সবচেয়ে বড় হিরো।
পরে অ্যাপার্টমেন্ট মালিকদের হাতে উপহার সামগ্রী তুলে দেন প্রতিষ্ঠানের এমডি ফাহিম ফারুক চৌধুরী। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-আরএফপিএল-এর জিএম সেলস মাহফুজুল বারী, জিএম কনস্ট্রাকশন প্রকৌশলী দিলদার হোসেন, ডিজিএম কাস্টমার সার্ভিস মাসুদ হাসানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য, এ নিয়ে চট্টগ্রামে র‌্যাংকস এফসি প্রোপার্টিস লি. (আরএফপিএল) এর হস্তান্তরকৃত অ্যাপার্টমেন্টের সংখ্যা দাঁড়াল ১১৯ টি। প্রেস বিজ্ঞপ্তি।

x