আমিরাতে যুবলীগের উদ্যোগে সৈয়দ আশরাফের স্মরণসভা অনুষ্ঠিত

আবদুস শাকুর, শারজাহ (আরব আমিরাত) থেকে

সোমবার , ১৪ জানুয়ারি, ২০১৯ at ৮:০৬ অপরাহ্ণ
130
বাংলাদেশ আওয়ামী যুবলীগ সংযুক্ত আরব আমিরাত ফুজেইরাহ প্রাদেশিক কমিটির উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসন মন্ত্রী, মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় শারজাহস্থ হুদায়বিয়া রেস্তোরার হল রুমে গত ১৩ জানুয়ারি।
ফুজেইরাহ যুবলীগের সভাপতি ফরিদুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালামের উপস্থাপনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইউএই আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাহাঙ্গীর আলম।
বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইউএই যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সুবোধ চৌধুরী।
উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে মরহুমের স্মৃতি স্মরণ করে বক্তব্য রাখেন ইউএই যুবলীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলমগীর আলম, শারজাহ যুবলীগের সভাপতি প্রকৌশলী এনাম,আজমান যুবলীগের আহ্বায়ক মোরশেদুল কাদের মুন্না,
দুবাই যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল মোস্তাফা,শারজাহ যুবলীগের সহ সভাপতি মো. নাসির, উম্ম আল কোয়াইন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. মুরাদ, সদস্য সচিব কপিল উদ্দীন, ফুজেইরাহ যুবলীগের সহ সভাপতি আমানউল্লাহ, সহ সভাপতি মো. সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক রিটু শীল, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, আজমান যুবলীগের সদস্য সচিব হারুনুর রসিদ রঙ্গু, আল দাইদ যুবলীগের সভাপতি ইদ্রিস তালুকদার, শারজাহ সানাইয়া যুবলীগের আহ্বায়ক মো. নাসের, শারজাহ যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মনির সহ আরো অনেকে।
শেষে উম্ম আল কোয়াইন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মৌলানা ওমর ফারুকের মিলাদ কিয়াম ও দোয়া পরিচালনার মধ্য দিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করা হয় ও তার একমাত্র কন্যা রিমা ইসলাম যাতে ধৈর্য্য ধারণ করে পিতা হারানোর শোক কাটিয়ে উঠে পিতার আদর্শে আদর্শিত হতে পারেন সেজন্য বিশেষ দোয়া কামনা করা হয়।
x