আমিরাতে নিহত ইদ্রিসের পরিবারকে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির অনুদান

এম এ মন্নান, (আরব আমিরাত) থেকে

মঙ্গলবার , ৪ ফেব্রুয়ারি, ২০২০ at ১০:৫২ অপরাহ্ণ

সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় মৃত্যুবরণ করা ইদ্রিসের অসহায় পরিবারকে ১ লক্ষ ১৮ হাজার টাকা অনুদান দিয়েছে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত।

গত সোমবার (৩ ফেব্রুয়ারি) দুবাইস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে মরহুম ইদ্রিসের সহধর্মিনীর ব্যাংক একাউন্টে এ অর্থ প্রেরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আমিরাতে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির সভাপতি মাওলানা ফজলুল কবির চৌধুরী, সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন বাবর, মোহাম্মদ ওসমান , মোহাম্মদ রিয়াজুল করিম রানা,সাংবাদিক নাসিম উদ্দিন আকাশ, আজিমুল গণি, হুমায়ুন কবির, আবদুল্লাহ আল শাহেদ ইমরান প্রমুখ।

সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবির চৌধুরী বলেন, ‘সমিতির মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে অসহায় প্রবাসীদের সাথে নিয়ে রাঙ্গুনিয়াবাসীদের সহযোগিতায় কাজ করা।’

সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার বলেন, ‘এই পরিবারটির জন্য এটি শেষ অনুদান নয়। পরবর্তীতে আরো সহযোগিতার পাশাপাশি দেশের ব্যাংকে মরহুম ইদ্রিসের সন্তানদের জন্য একটি ফিক্সড ডিপোজিট করে দেয়া হবে।’

উল্লেখ্য, বিগত ১০ জানুয়ারি সংযুক্ত আরব আমিরাতে বিরামহীন বৃষ্টিতে সৃষ্ট পাহাড়ি ঢলে রাস-আল-খাইমা প্রদেশের ওয়াদি শামস এলাকায় গাড়ি উল্টে পানিতে ভেসে যান চট্টগ্রামের রাঙ্গুনিয়া প্রবাসী মো. ইদ্রিস (৪০)।

তার লাশ দীর্ঘ ৬ দিন ধরে খোঁজাখুঁজির পর গত ১৬ জানুয়ারি আরব সাগরের সীমান্ত এলাকায় উদ্ধার করে পুলিশ।

x