আবুধাবীতে ডায়নামিক টাচ এসোসিয়েশনের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

এম এ মন্নান, (আরব আমিরাত) থেকে

মঙ্গলবার , ৩ মার্চ, ২০২০ at ১২:০৯ অপরাহ্ণ
115

‘দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ’ এ শ্লোগানে উদ্বুদ্ধ হয়ে সংযুক্ত আরব আমিরাতে গঠিত সমবায় স্ংগঠন ডায়নামিক টাচ্ এসোসিয়েশন-এর ৩য় বর্ষপূর্তি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়।

এ উপলক্ষে গত শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) আবুধাবীর শিল্পনগরী মুছাফ্ফাহর ডায়মন্ড সিটি রেস্তোরাঁর হলরুমে আলোচনা সভা ও সনদ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এম ইউনুচ চৌধুরী ইমু’র সঞ্চলানায় আলহাজ জয়নাল আবেদীন জনুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংক আবুধাবী শাখার ম্যানেজার আব্দুল হাই।

বিশেষ অতিথি ছিলেন বিমানের আবুধাবীর আঞ্চলিক ব্যবস্থাপক এন সি বড়ুয়া।

হাফেজ দেলোয়ার হোসেনের কুরআন তেলোয়াতের পর উদ্বোধনী বক্তব্য রাখেন নেজাম উদ্দিন মানিক।

২০১৯-্এর আয়-ব্যয় হিসাব উপস্থাপন ও বিগত বছরের সাংগঠনিক কার্যক্রম, পরিকল্পনা ও দিক নির্দেশনামূলক বিষয় নিয়ে বক্তব্য রাখেন মুহাম্মদ মামুনুর রশীদ, মুহাম্মদ ফরহাদ হোসেন, আবু হানিফ, জাহাঙ্গীর আলম, আব্দুর রহিম, সাইফুল ইসলাম খোকন, শেখ ফরিদ, কামাল উদ্দিন, হেলাল উদ্দিন,সাওকত হোসেন,আব্দুল মান্নান প্রমুখ।

২০১৯ সালে সংগঠনের সফলতা ক্রমবৃদ্ধি ও লভ্যাংশ দ্বিগুণ হওয়ায় সদস্যদেরকে বোনাস ও সংগঠনের ব্যবসায়িক উন্নয়নে বিশেষ অবদান রাখায় নেজাম উদ্দিন মানিককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে ভাষা শহীদদের আত্মার মাগফেরাত ও সংগঠনের উজ্জ্বল ভবিষ্যত কামনাসহ দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ ওসমান।