আবুধাবি যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

জাকির সভাপতি ও মাহবুব সাধারণ সম্পাদক

এম এ মন্নান, (আরব আমিরাত) থেকে

বুধবার , ১৭ এপ্রিল, ২০১৯ at ৭:১২ অপরাহ্ণ
302

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন ২০১৯-২১ অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার (১২ এপ্রিল)।

সম্মেলনের আহ্বায়ক রফিকুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব কামরুল হাসান জুয়েলের পরিচালনায় স্থানীয় জাফরী হোটেল হলরুমে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত হাটহাজারী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও হাটহাজারী বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি শাহনেওয়াজ চৌধুরী মানিক।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা ইমরান হোসেন ইমু, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বাংলাদেশ সমিতির সিনিয়র সহ-সভাপতি শওকত আকবর শওকত, মুছাফফা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আজিম সিকদার প্রমুখ।

এতে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি ও আওয়ামী যুবলীগের সিনিয়র নেতৃবৃন্দ।

পরে সর্বসম্মতিক্রমে বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব ইফতেখার হোসেন বাবুল নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করেন।

নবনির্বাচিত কমিটিতে জাকির হোসেন জসিমকে সভাপতি, দিদারুল হক দিদারকে সিনিয়র সহ-সভাপতি, মাহবুব খন্দকারকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ কামরুলকে সিনিয়র যুগ্ম সম্পাদক ও জিয়াউদ্দিন বাবলুকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।

x