আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী

রবিবার , ২৭ জানুয়ারি, ২০১৯ at ৭:৩৮ পূর্বাহ্ণ
647

দুই বাংলায়ই সমান জনপ্রিয় টালিগঞ্জের মিষ্টিমুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায় সম্ভবত আবারও প্রেমে মজেছেন। এবার রোশন সিংহ নামে এক পাঞ্জাবি পরিবারের ছেলের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গেছে রোশন পেশায় এক এয়ারলাইন্স কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। কলকাতার পার্ক সার্কাস এলাকায় বসবাস। পরিবার ও ঘনিষ্ঠ মহলে মন্টি নামেই বেশি পরিচিত।
গণমাধ্যমের খবর অনুযায়ী, শ্রাবন্তীর দুলাভাইয়ের পরিচিত রোশন। তার মাধ্যমেই মাস চারেক আগে দু’জনের মধ্যে প্রথম আলাপ হয়। অবশ্য শ্রাবন্তীর আগের স্বামী কৃষ্ণও ছিলেন তার ভগ্নিপতির পরিচিত। প্রথম দিকে রোশন আর শ্রাবন্তীর মধ্যে শুধুই বন্ধুত্ব ছিল, সমপ্রতি তা অন্যদিকে মোড় নিয়েছে। ঘনিষ্ঠ মহলের কাছে নাকে শ্রাবন্তী বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল। এ কথা তিনি অবশ্য কৃষ্ণ সম্পর্কেও বলতেন।
এবার অবশ্য তিনি সম্পর্কের বিষয়ে খুবই সতর্ক। বুঝেশুনে পা ফেলছেন। দু’পক্ষই সম্পর্কটা গোপন রেখেছেন। তবে বেশ কয়েক বার দু’জনকে একসঙ্গে ডিনার ও পার্টিতে দেখা গেছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। রোশনকে শ্রাবন্তীর ছেলেরও নাকি বেশ পছন্দ হয়েছে। অবশ্য এই মুহূর্তে নায়িকার সম্পূর্ণ ফোকাস কেরিয়ারের প্রতি। বারবার ব্যক্তিগত জীবনের টানাপড়নে ক্ষতিগ্রস্ত হয়েছে নিজের কেরিয়ার। তাই এবার আর এর পুনরাবৃত্তি চান না শ্রাবন্তী। তাই নতুন করে বানাচ্ছেন নিজের পোর্টফোলিও। ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জন্ম ১৯৮৭ সালে। ১৯৯৭ সালে মায়ার বাঁধন চলচ্চিত্রে শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখেন। ২০০৩ সালে চ্যাম্পিয়ন ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি।
কলকাতার এক সময়ের সবচেয়ে দামি নায়িকা শ্রাবন্তী প্রথমে ঘর বেঁধেছিলেন পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে। ২০০৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। ভালোই চলছিল তাদের সংসার। শ্রাবন্তী-রাজের সংসারে জন্ম হয়েছিল একমাত্র ছেলে ঝিনুকের। কিন্তু২০১১ সালে তাদের সংসার ভেঙে যায়। এরপর দীর্ঘ চার বছরেরও বেশি সময় একাই ছিলেন নায়িকা। এই সময়ের মধ্যে নিজেকে তিনি কলকাতার সবচেয়ে দামি ও জনপ্রিয় নায়িকা হিসেবে তৈরি করেছিলেন। ২০১৫ সালে ওই বছর একটি বিজ্ঞাপনী সংস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর প্রেম এবং ২০১৭ সালের জুলাইয়ে শুভ পরিণয়। কিন্তু মাত্র তিন মাস একসঙ্গে থাকার পর ভেঙে যায় শ্রাবন্তীর দ্বিতীয় সংসারও।

x