আনোয়ারায় জনসমাগম বন্ধে অভিযান

আনোয়ারা প্রতিনিধি

বৃহস্পতিবার , ২৬ মার্চ, ২০২০ at ৫:০০ পূর্বাহ্ণ
11

আনোয়ারায় প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে গুরুত্বপূর্ণ সড়ক, হাট বাজার ও গ্রাম-গঞ্জে জনসমাগম বন্ধে অভিযান চালানো হয়েছে। গতকাল বুধবার সকাল থেকে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমদ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। তা ছাড়া পৃথক অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমদ চৌধুরী।
গতকাল সকাল ১০টা থেকে আনোয়ারা সদর, কালাবিবি দিঘী, চাতরী চৌমুহনী বাজার, বন্দর কমিউনিটি সেন্টার, বটতলী রুস্তমহাট, বারশত, রায়পুর, বরুমচড়া, সরকার হাট, বারখাইন, মালঘর বাজার, বরকল ব্রিজসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ বাজার এবং গ্রাম-গঞ্জে জনসমাগম স্থলে অভিযান পরিচালনা করা হয়। এসময় জরুরি প্রয়োজন ছাড়া সব দোকান বন্ধ করে দেয়া হয়। যানবাহন চলাচলও সীমিত করা হয়। রাস্তাঘাটে চলাচলরত লোকজনকে দ্রুত বসতঘরে ফিরে যাওয়ার নির্দেশনা দেয়া হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন, সরকারি নির্দেশনার আলোকে ও করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় ওষুধের দোকান, কাঁচা বাজার, মুদির দোকান ছাড়া, গণপরিবহন থেকে শুরু করে সব কিছু বন্ধ করে দেওয়া হয়েছে। কোনো স্থানে জনসমাগম না করার জন্যও নির্দেশ দেওয়া হয়েছে।