আচমকা কারের পেছনে উঠে পড়ল ট্রাক

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ২২ নভেম্বর, ২০১৯ at ৩:৩১ পূর্বাহ্ণ
1659

দেওয়ানহাট মনসুরাবাদ ওভারপাসে যানজটে প্রায় থমকে আছে যানবাহনগুলো। ডবলমুরিং থানার সামনে নামতে গিয়ে থমকে থাকা এলিয়ন মডেলের একটি প্রাইভেট কারও (নম্বর ১৩৩-৪৭১) দাঁড়িয়ে আছে। পেছনে একটি ট্রাক (চট্টমেট্রো ট-১৪-৫১৫১) ছিল। কিন্তু কোন কিছু বুঝে ওঠার আগেই কারের পেছনের অংশে আচমকা উঠে যায় ট্রাকটি। দুমড়ে মুচড়ে যায় কারের অর্ধেক অংশ। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে সংঘটিত এ ঘটনায় একেবারে মৃত্যুর দুয়ার থেকে রক্ষা পান কারের ভেতরে থাকা ব্যাংক কর্মকর্তার দুই সন্তান। যাদের একজন ডা. খাস্তগীর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে আরেকজন চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের শিক্ষার্থী। ড্রাইভারও অক্ষত রয়েছেন।
এ বিষয়ে ন্যাশনাল ব্যাংক চকবাজার শাখার ম্যানেজার মোহাম্মদ শামসুল ইসলাম বলেন, আল্লাহর অশেষ রহমতে আমার সন্তানরা ও গাড়ির ড্রাইভার রক্ষা পেয়েছেন। যেভাবে ট্রাক গাড়ির

উপরে উঠে গেছে এতে বড় ধরনের র্দুঘটনা হতে পারতো।
তিনি আরো বলেন, যানজটের মধ্যে আটকে থাকা অবস্থায় এ ধরনের ঘটনা। ট্রাকের চালকের আসনে ড্রাইভার ছিল বলে মনে হয় না। হেলপারই চালাচ্ছিল বলে আমার ধারণা।
এদিকে ঘটনা তদারককারী ডবলমুরিং থানার এসআই আমিরুল জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের মালিককে থানায় আনা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১১টা) ট্রাকের মালিক ও প্রাইভেট কারের মালিক দুইজনই থানায় ছিলেন।
এ বিষয়ে ব্যাংক কর্মকর্তা মোহাম্মদ শামসুল ইসলাম বলেন, ঈদগাঁ এলাকার বাসায় যাচ্ছিল আমার সন্তানরা।

x