আগামীকাল ফিরছেন রেজাউল করিম

রেলস্টেশনে সংবর্ধনার সিদ্ধান্ত

আজাদী প্রতিবেদন

মঙ্গলবার , ১৮ ফেব্রুয়ারি, ২০২০ at ৫:৩৯ পূর্বাহ্ণ
872

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী আগামীকাল বুধবার চট্টগ্রাম ফিরছেন। তাঁকে চট্টগ্রাম রেল স্টেশন চত্বরে বরণ ও সংবর্ধিত করার সিদ্ধান্ত হয়েছে দলের সভাপতিমন্ডলী ও সম্পাদকমন্ডলীর সভায়। গতকাল রাত ৮টায় মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর বাসভবনে অনুষ্ঠিত জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। ঢাকা থেকে এসেই মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এ জরুরি বৈঠক করেন।
বৈঠকে বুধবার বেলা ১২টার মধ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের সকল স্তরের নেতাকর্মীদের যথাসময়ে মিছিল সহকারে উপস্থিত থাকার জন্য আ জ ম নাছির উদ্দীন বিশেষভাবে আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, দলের মনোনীত প্রার্থী রেজাউল ভাইকে আমাদের যে কোনো মূল্যে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে মেয়র পদটি উপহার দিতে হবে। এজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
রেজাউল ভাই আমাদের দলের যুগ্ম সাধারন সম্পাদক। প্রধানমন্ত্রী উনাকে মনোনয়ন দিয়েছেন। এখন তাকে জয়ী করে আনা আমাদের দায়িত্ব। নগরীর প্রতিটি ওয়ার্ড ও থানা থেকে মিছিল সহকারে এসে দলের পক্ষ থেকে মনোনয়নপ্রাপ্ত রেজাউল ভাইকে বরন করে নেয়ার জন্য তিনি প্রতিটি নেতাকর্মীর প্রতি আহবান জানান।
মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন নগর আওয়ামীলীগের সহ সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, অ্যাডভোকেট সুনীল সরকার, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, শফিকুল ইসলাম ফারুক, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান, জহরলাল হাজারী, জালাল উদ্দিন ইকবাল প্রমুখ।