অনলাইন শপিংকে সহজ স্বাচ্ছন্দ্যময় করতে ডেলিগ্রাম কার্যক্রম শুরু করেছে চট্টগ্রামে

মঙ্গলবার , ২২ অক্টোবর, ২০১৯ at ৮:২৩ অপরাহ্ণ
44

অনলাইন শপিংকে আরো সহজ, স্বাচ্ছন্দ্যময় ও ঝামেলাহীন করতে চট্টগ্রামে কার্যক্রম শুরু করেছে অমনিচ্যানেল ই-কমার্স প্রতিষ্ঠান ডেলিগ্রাম।

ঢাকায় ২০১৭ সালে চালু হওয়ার পর এখন এজেন্ট পয়েন্টের মাধ্যমে বেচাকেনা শুরু করছে রহিম আফরোজ গ্রুপের এই প্রতিষ্ঠানটি।

এখন যেকোনো গ্রাহক তার কাছের ডেলিগ্রাম এজেন্ট পয়েন্ট থেকেই সেরে নিতে পারবেন তার পছন্দের যেকোনো কেনাকাটা।

কোনো গ্রাহক ডেলিগ্রামে তার পছন্দের পণ্যটি অর্ডার দিয়ে তার কাছের এজেন্ট পয়েন্ট থেকেই সেটি গ্রহণ করতে পারবেন। এতে করে গ্রাহকদের বিশ্বাসযোগ্যতা বাড়বে বলে জানান ডেলিগ্রাম টেকনোলজি লিমিটেড-এর ট্রেড মার্কেটিং ম্যানেজার শুভাশীষ রায়।

আজ মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে নগরীর আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার ডেলিগ্রাম অফিসে চট্টগ্রামে ডেলিগ্রাম-এর কার্যক্রম শুরু উপলক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি প্রতিষ্ঠানটির কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন।

তিনি জানান, শহর থেকে শুরু করে দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের হাতে তাদের প্রয়োজনীয় পণ্যটি সুলভ মূল্যে এবং সহজে পৌঁছে দেয়াই ডেলিগ্রামের উদ্দেশ্য। ডেলিগ্রাম-এর মাধ্যমে হোম ডেলিভারির পাশাপাশি কাছের এজেন্ট পয়েন্ট থেকে নিজের পছন্দের পণ্যিিট কিনতে পারা এবং বিক্রয় পরবর্তী সেবা পাওয়ার ব্যাপারটি তাদের প্রতিষ্ঠানই প্রথম শুরু করেছে বলে জানান তিনি।

এতে আরো উপস্থিত ছিলেন ডেলিগ্রাম টেকনোলজি লিমিটেড-এর সিইও ওয়াইজ রহিম, হেড অভ ডিস্ট্রিবিউশন ইরফান রফিক, অপারেশন কোঅর্ডিনেটর মাহাবুবুল আলম রাজিব, চট্টগ্রাম হাবের সিটি সেলস অফিসার মো. আনিসুল ইসলাম ও রহিম আফরোজ গ্রুপ-এর জেনারেল ম্যানেজার, গ্রুপ অপারেশন (দক্ষিণ) এম সেলিম সেখ এবং রহিম আফরোজ গ্রুপের বিভিন্ন বিভাগীয় প্রধান, অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও এজেন্টবৃন্দ।

x