পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপি ও অঙ্গসংগঠনের বিক্ষোভ সমাবেশ

ডা. শাহাদাতের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদ

সোমবার , ২৭ নভেম্বর, ২০১৭ at ৫:৪৬ পূর্বাহ্ণ
63

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে সরকারের নানামুখী ষড়যন্ত্রের প্রতিবাদে গত ২৫ নভেম্বর পূর্ব বাকলিয়া বলির হাট থেকে ওয়ার্ডের বিভিন্ন সড়কে ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে এক বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশ ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আলী আজগরের সভাপতিত্বে এবং সাবেক প্রচার সম্পাদক জসিম উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর বিএনিপর নির্বাহী কমিটির সদস্য হাজী মোহাম্মদ জসিম উদ্দীন, আব্দুল আজিজ, আব্দুল মন্নান, আবুল কালাম আবু, ছগির মিয়া, মো: আলী, মো: হাছান, ইসকান্দার, মো: টিপু, জাবেদ, বাবুল, রাজকুমার, জানে আলম, মনসুর, জামাল, ইউনুছ, জিয়া, মনির, রহিম, সালে, বাবু, মানিক, মিনহাজ, আমজাদ মাসুদ, ফরহাদ প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, ডা. শাহাদাত হোসেন চট্টগ্রামের একজন রাজনীতিবিদ। তার বিরুদ্ধে কোন ষড়যন্ত্রই বাকলিয়া বাসী মানবেনা।

নেতৃবৃন্দ ডা. শাহাদাতের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র হলে বাকলিয়া বাসী তার দাঁতভাঙ্গা জবাব দিতে সবসময় প্রস্তুত।

জিয়াউর রহমান ফাউন্ডেশন

জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম আইনজীবী শাখার উদ্যোগে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে জিয়াউর রহমান ফাউন্ডেশন চট্টগ্রাম আইনজীবী শাখা।

চট্টগ্রাম আনইজীবী শাখার কোঅর্ডিনেটর এড: ইতেখার হোসেন চৌধুরী মহসিনের সভাপতিত্বে ও মনিটর সৈয়দুল আইমনের সঞ্চলানায় এতে প্রধান অতিথি ছিলেন সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড এনামুল হক । অতিথি ছিলেন সিনিয়র আইজীবি এড আবদুস সাত্তার, এড. সিরাজুল ইসলাম চৌধুরী, এড. তরিক আহমেদ, এড. ফাইজুল আমীন, এড. আজম ফজলুল হক, এড. আবুল কালাম আজাদ, এড. এইচ এস আবুল হাসান, এড. সৈয়দ মেসবাহ উদ্দীন। উপস্থিত ছিলেন এড. মো ইকবাল, এড. শহীদ, এড. মাসকুরা বেগম মেরী, এড. আশরাফী বিনতে মোত্তালিব, এড জাহেদ হেসেন, এড. তৌহিদ হোসেন সিকদার ও এড. তৌহিদুল ইসলাম প্রমুখ।বক্তারা বলেন , ডা: শাহাদাত হোসেনের বিরুদ্বে অপপ্রচার, নির্যাতন, নিপীড়ন যতই হোক না কেন বিএনপি’র কোন নেতাকর্মীকে রাজপথ থেকে সরানো যাবে না।

x