হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক প্রতিযোগিতা

| শুক্রবার , ১০ ফেব্রুয়ারি, ২০২৩ at ১০:৪৯ পূর্বাহ্ণ

হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ৮ ফেব্রুয়ারি বর্ণিল আয়োাজনে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের প্রতিষ্ঠাতা সদস্য জাহিদ হোসেন। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ইব্রাহিম খলিল।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ইফতেখার হোসেন, শাহাজাদা আলম, রবিউল হোসেন, ইয়াছিন মাবুদ, সাকিরা নূর চৌধুরী, সাজ্জাদ আলম ও হাসান মুন্না প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন স্কুলের প্রবীণ শিক্ষক আনোয়ার হোসেন মামুন ও ফওজিয়া আক্তার। এ সময় স্কুলের শিক্ষক ও শিক্ষিকাসহ অভিভাবক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বার্ষিক বিভিন্ন প্রকার ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করা বিজয়ীদেরকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জাহিদ হোসেন বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও বিভিন্ন সাস্কৃতিক অনুষ্ঠানের উপর জোর দিতে হবে। প্রধান শিক্ষকের নিরলস প্রচেষ্টা এবং প্রত্যেক শিক্ষকের বুদ্ধিদীপ্ত কৌশলের মাধ্যমে যোগ্য পরিচালনায় স্কুলটি একটি মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে উঠেছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপোর্ট সিটি ভার্সিটি ইংরেজি বিভাগের বসন্ত উৎসব
পরবর্তী নিবন্ধব্যবসা বান্ধব নগরী গড়ে তুলতে কাজ করে যাচ্ছি