হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল স্কুল শিক্ষকের

হাটহাজারী প্রতিনিধি | বৃহস্পতিবার , ৫ নভেম্বর, ২০২০ at ১১:৫৯ পূর্বাহ্ণ

হাটহাজারীতে ট্রাক-প্রাইভেটকার এবং মোটরসাইকেল সংঘর্ষে অং থৈই দেওয়ান (২৪) নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে হাটহাজারী-অক্সিজেন মহাসড়কের এগারমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষককে উপস্থিত লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
অং থৈই দেওয়ান খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার তিনটরি গ্রামের মৃত পংক্য দেওয়ানের পুত্র।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ইট বোঝাই একটি ট্রাক নগরীর দিকে যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে প্রাইভেটকারটি ইউটার্ন করার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে কারটিকে সজোরে ধাক্কা দিয়ে মোটরসাইকেলের আরোহীকে চাপা দেয়। এতে শিক্ষক অং থৈই দেওয়ান গুরুতর আহত হন। আহত অবস্থায় উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত গাড়ী গুলো জব্দ করে এবং ট্রাক ড্রাইভারকে আটক করে।
হাটহাজারী থানার উপ-পরিদর্শক কবির দুর্ঘটনার কথা নিশ্চিত করে জানান, গাড়ী গুলো জব্দ করা হয়েছে। ট্রাক চালককে আটক করা হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) পুলিশ ফাঁড়ির কর্মকর্তা জহিরুল আলমও মৃত্যুর ঘটনা নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধআ জ ম নাছিরের রোগমুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা
পরবর্তী নিবন্ধভিসা সিগনেচার কার্ড চালু করলো এনসিসি ব্যাংক