স্ট্যান্ডার্ড ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ মাহফিল ও ফল বিতরণ

| শুক্রবার , ৪ জুন, ২০২১ at ৬:২৬ পূর্বাহ্ণ

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাংকের পরিচালক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে তার দেয়ানহাটস্থ কার্যালয়ে গতকাল সকাল ১০টায় খতমে কুরআন, মিলাদ মাহফিল, দোয়া ও মুনাজাতের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের পরিচালক এম মনজুর আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তাহের গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আবু তাহের, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সারওয়ার আলম, তাহের গ্রুপের পরিচালক শাহীনুল আলম টিপু, তারেক উজ্জামান, ইভিপি রিজিওনাল ম্যানেজার, খাতুনগঞ্জ শাখা, স্ট্যান্ডার্ড ব্যাংক লিঃ, নাঈম ভূইয়া ভিপি এবং ম্যানেজার শেখ মুজিব রোড শাখা, খোরশেদ আলম এভিপি ও ম্যানেজার চাক্তাই শাখা, মো. শহিদুল্লাহ এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও ম্যানেজার বহদ্দার হাট শাখা, ওমর ফারুক এফভিপি ও ম্যানেজার অপারেশন শেখ মুজিব রোড শাখা, খোরশেদুল আলম সাবেক আর এম মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিঃ। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোহাম্মদ রাশেদুল আলম।
অনুষ্ঠান শেষে নগরীর রৌফাবাদ এলাকায় রৌফাবাদ সরকারী মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান, সরকারী শিশু পরিবার (বালিকা) ও ছোটমনি নিবাসে বসবাসরত ছেলে-মেয়েদের মাঝে স্ট্যান্ডার্ড ব্যাংক লিঃ এর ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌসুমী ফল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আবুল কাসেম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় মাস্টারদা সূর্যসেন সড়ক উদ্বোধন
পরবর্তী নিবন্ধলালখান বাজার ওয়ার্ডে অনলাইন সনদ প্রদান কার্যক্রম উদ্বোধন