সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে সেলিনা খান বাদলের কম্বল বিতরণ

| মঙ্গলবার , ২৪ নভেম্বর, ২০২০ at ১০:৩০ পূর্বাহ্ণ

নগরের চান্দগাঁও থানাধীন মুজিব সৈনিক পরিচালিত মক্তবের সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা মইন উদ্দিন খান বাদলের ইছালে সওয়াবের লক্ষ্যে সেলিনা খান বাদলের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মরহুম বাদলের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মক্তবের শিক্ষক জানালী হাট স্টেশন জামে মসজিদের খতিব নুর হোছাইন নুরি।
এতে উপস্থিত ছিলেন মুজিব সৈনিক এর সভাপতি আসফাক হোসাইন খান, সহ-সভাপতি তারিকুল ইসলাম চৌধুরী তানিম, আনিসুর রহমান মুন্না, মোহাম্মদ রুবেল হোসেন, সোহেল বিন আরমান, নাজিম উদ্দিন, ওমর হাসান, ইরফান হোসাইন জিম, মাসুদ রানা ফাহিম প্রমুখ। উল্লেখ্য, গত ৭ই নভেম্বর মইন উদ্দিন খান বাদলের ১ম মৃত্যুবার্ষিকী ছিল। প্রেস বিজ্ঞপ্তি
চিকিৎসা ক্যাম্প পরিদর্শনে যুব রেডক্রিসেন্ট প্রতিনিধি দল
বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির বোর্ড মেম্বার ও জেলা ইউনিট চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম প্রতিষ্ঠিত নগরীর মুরাদপুরের একটি ভবনে ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেছেন প্রাক্তন যুব রেডক্রিসেন্ট চট্টগ্রামের প্রতিনিধি দল। গত ১৭ নভেম্বর সকালে ক্যাম্প পরিদর্শনে নেতৃত্ব দেন বাংলাদেশ যুব রেডক্রিসেন্ট চট্টগ্রামের সাবেক সাংগঠনিক প্রধান শাহাদাত হোসেন রুমেল। বিগত ৩ মাস ধরে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির বোর্ড মেম্বার ও জেলা ইউনিট চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম নগরীর মুরাদপুরস্থ একটি ভবনে ফ্রি চিকিৎসা ক্যাম্প পরিচালনা করে আসছেন। প্রতিদিন ৫০-৬০ জন রোগীকে ফ্রি চিকিৎসা সেবাসহ ওষুধ বিতরণ করা হয় ওই ক্যাম্পে। ডা. সাফকাত আজম সাকিব, ডা. সানজানা শারমিন মিমসহ ৫ সদস্যের একটি চিকিৎসক টিম ডা. শেখ শফিউল আজমের নেতৃত্বে করোনার শুরু থেকে এই ক্যাম্পে চিকিৎসা প্রদান করে আসছেন। এই টিমে সার্বক্ষণিক সহযোগিতা দিয়ে আসছেন রেডক্রিসেন্ট সিটি ইউনিটের কার্যকরি সদস্য আনোয়ার আজম। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন যুব রেডক্রিসেন্ট চট্টগ্রামের প্রাক্তন সিনিয়র যুব সদস্য সাইফুল কাদের বিদ্যুৎ, নিজামুল আলম খাঁন, আব্দুর রশিদ, রফিকুল কাদের, যুব সদস্য অভিষেক, জাকির, মিনহাজুল। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএরশাদের উন্নয়নচিত্র নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দেয়ার আহ্বান
পরবর্তী নিবন্ধ৭০ ও ৮০ দশকের ছাত্রনেতাদের প্রতিবাদ ও নিন্দা