সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের নজরদারিতে রাখতে হবে

পূজা উদযাপন পরিষদের মতবিনিময়ে নওফেল

| বৃহস্পতিবার , ৮ জুলাই, ২০২১ at ৫:১৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-৯ আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর সাথে সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদ নবনির্বাচিত নেতৃবৃন্দ।
পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ পরবর্তী মতবিনিময় সভায় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে গড়ে তুলার স্বপ্ন দেখেছিলেন। যা বাস্তবায়ন করেছেন তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিছু সাম্প্রদায়িক গোষ্ঠী আছে যারা সবসময় এইদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে অরাজক পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করে। তাই সকল ধর্ম ও দেশের মানুষের এই গোষ্ঠী-কে নজরদারিতে রাখতে হবে যাতে করে তারা কোন ধরনে গুজব বা অপপ্রচার চালিয়ে সহিংসতা সৃষ্টি করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে না পারে।
মত-বিনিময় সভায় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের নবনির্বাচিত সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য, সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল, সাবেক সভাপতি সাধন ধর, অরবিন্দ পাল অরুন, বিদায়ী সভাপতি এড চন্দন তালুকদার, চট্টগ্রাম শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাংগুলী, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক অর্পণ কান্তি ব্যানার্জী, রানা বিশ্বাস, সুমন দেবনাথ, রত্নাকর দাশ টুনু, বিদায়ী সাধারণ সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধএশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনে ভর্তি প্রসঙ্গে
পরবর্তী নিবন্ধকারাগারে দক্ষিণ আফ্রিকার সাবেক প্রেসিডেন্ট