সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় প্রধানমন্ত্রী কাজ করছেন

পূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময়

| রবিবার , ১১ অক্টোবর, ২০২০ at ৫:৩৫ পূর্বাহ্ণ

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে এবং দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপাচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা উদযাপন করে আসছে। দুর্গাপূজা কেবল ধর্মীয় উৎসব নয়, সামাজিক উৎসবও। তাই এ উৎসব সার্বজনীন।
আসন্ন দুর্গোৎসব উপলক্ষে গতকাল শনিবার চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী নওফেল উপরোক্ত কথা বলেন।
মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট চন্দন কুমার তালুকদারের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বলের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক প্রকাশ দাশ অসিত, অরবিন্দ পাল অরুণ, লায়ন আশীষ ভট্টাচার্য, অধ্যাপক অর্পণ কান্তি ব্যানার্জি, সুজিত দাশ, লায়ন দিলীপ ঘোষ, দুলাল চন্দ্র দে, এডভোকেট নটু কুমার চৌধুরী, অরুপ রতন চক্রবর্তী, পুলক খাস্তগীর, সজল দত্ত, রুমকি সেনগুপ্ত, সুকান্ত মহাজন টুটুল, প্রিয়তোষ ঘোষ রতন, টিপু শীল জয়দেব, রাহুল দাশ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ‘বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে অসামপ্রদায়িক চেতনা ধ্বংসের অপচেষ্টা হয়েছে’
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা