সাতকানিয়া-লোহাগাড়ায় আ. লীগ নেতা আমিনের ইফতার সামগ্রী বিতরণ

সাতকানিয়া প্রতিনিধি | রবিবার , ২৫ এপ্রিল, ২০২১ at ৪:৩২ অপরাহ্ণ

আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত অর্থায়নে সাতকানিয়া-লোহাগাড়ায় দ্বিতীয় দফায় ৫ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ শনিবার (২৫ এপ্রিল) দুপুরে সাতকানিয়া সদর ইউনিয়নের বারোদোনাস্থ নিজ বাড়ি থেকে ইফতার সামগ্রী বিতরণ শুরু করেন।
আমিনুল ইসলাম আমিনের পক্ষে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসিমুল করিম সিকদার, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এস এম আজিজ, আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী মিরান হোসেন মিজান, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা নাজিম উদ্দিন ও ছাত্রলীগ নেতা এনামুল হক।
উপস্থিত নেতৃবৃন্দ ইউনিয়ন ভিত্তিক প্রতিনিধিদের হাতে এসব ইফতার সামগ্রী তুলে দেন।
ইউনিয়ন পর্যায়ের দলীয় নেতা-কর্মীরা এলাকার অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন।
ইফতার সামগ্রী বিতরণ শুরু করার পূর্বে আমিনুল ইসলাম আমিন মুঠোফোনে সাংবাদিকদের বলেন, “রাজনীতি মানেই মানবকল্যাণে নিজেকে নিয়োজিত করা। আর এখন হলো মানুষে পাশে দাঁড়ানোর শ্রেষ্ঠ সময়। সেই উপলব্দি থেকেই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে তার নির্দেশে এলাকার অসহায় ও কর্মহীন মানুষের ঘরে এসব ইফতার সামগ্রী পাঠানোর ব্যবস্থা করেছি। ইতিপূর্বে আমি আরো ৩ হাজার পরিবারে ইফতার সামগ্রী বিতরণ করেছি। এটি আমার ক্ষুদ্র প্রয়াস মাত্র। এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।”
তিনি আরো জানান, করোনাভাইরাস থেকে বাঁচার একমাত্র পথ হলো সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলা। এজন্য দেশবাসীর কাছে অনুরোধ আপনারা সরকার ঘোষিত সকল স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে নিরাপদ থাকুন এবং পরিবার-পরিজনসহ অন্যদেরকে নিরাপদ রাখুন।

পূর্ববর্তী নিবন্ধকরোনা টিকার প্রথম ডোজ দেওয়া বন্ধ
পরবর্তী নিবন্ধদুই সপ্তাহের জন্য ভারতের সঙ্গে সব সীমান্ত বন্ধ ঘোষণা