সরকার মাদ্রাসা শিক্ষাকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলছেন

বায়তুশ শরফ মাদ্রাসার ভবন উদ্বোধনে হুইপ সামশুল হক

পটিয়া প্রতিনিধি | সোমবার , ২ জানুয়ারি, ২০২৩ at ৫:০৮ পূর্বাহ্ণ

পটিয়ায় নবনির্মিত বায়তুশ শরফ শাহ জব্বারিয়া আদর্শ দাখিল মাদরাসা, বায়তুশ শরফ শাহ্‌ আখতরিয়া হেফজখানা ও বায়তুশ শরফ শাহ্‌ কুতুব উদ্দিন এতিমখানার ৬ তলা বিশিষ্ট ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার এস আলম গ্রুপের আর্থিক সহযোগিতায় নির্মিত ভবনের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি। আর এর মধ্য দিয়েই শুরু হয়েছে প্রতিষ্ঠানটির ২০২৩ সালের শিক্ষা কার্যক্রম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনজুমানে ইত্তেহাদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইদ্রিস মিয়া চেয়ারম্যান। বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমাকান্ত মজুমদার, কাউন্সিলর গোফরান রানা, বায়তুশ শরফের জাহাঙ্গীর আলম, নুরুল ইসলাম, আহম্মদ কবির, মো. জাহাঙ্গীর আলম, মফিজুর রহমান, মাদ্রাসার সুপার হাফেজ মৌলানা সরোয়ার হোসেন, মৌলানা সালাউদ্দিন বেলাল। উপস্থিত ছিলেন মো. মাইনুদ্দিন, মো.আইয়ুব, মো.সেলিম, জাহাঙ্গীর আলম, নুরুল আলম, মো. শহীদ, মো.জসিম, হাফেজ আবুল কালাম, মৌলানা শেহাব উদ্দিন, আবু জাফর চেয়ারম্যান প্রমুখ।

প্রধান অতিথি বলেন, শেখ হাসিনার সরকার মাদ্রসা শিক্ষাকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলতে কাজ করছে। এর ধারাবাহিকতায় বিভিন্ন মাদ্রাসায় আধুনিক ভবন নির্মাণ, নতুন করে এমপিওভুক্ত করণসহ নানামুখী পদক্ষেপ গ্রহণ করেন।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়া ও পেকুয়ায় আরও ৪৫ জন পেলেন ২৬ লাখ টাকা
পরবর্তী নিবন্ধআজ প্রফুল্ল-কল্যাণী স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন