শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে রোল মডেল

নাজিরহাট পৌর আ.লীগের সম্মেলনে পেয়ারুল ইসলাম

| মঙ্গলবার , ১৩ ডিসেম্বর, ২০২২ at ১০:৪০ পূর্বাহ্ণ

উত্তর জেলা আ.লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বাংলাদেশে উন্নয়নের জয়যাত্রার গুনকীর্তন করছে সমগ্র বিশ্ব। বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারা দেশের উন্নয়নের কথা স্বীকার না করে মিথ্যাচার করে।

তিনি বলেন, জনপ্রতিনিধির দায়িত্বে না থেকেও ফটিকছড়ির উন্নয়নে ব্যাপক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন। তারমধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ফটিকছড়ির উত্তর সীমান্তের রামগড়ে ভারত-বাংলাদেশ স্থল বন্দর স্থাপন, ভূজপুর রাবারড্যাম, বিভিন্ন সড়ক, ফটিকছড়ি ও নাজিরহাট পৌরসভা প্রতিষ্ঠা, ভূজপুর থানা প্রতিষ্ঠা, জুডিশিয়াল ম্যাজিস্টেট্রট কোর্ট স্থাপন, ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন, বিভিন্ন সেতু নির্মাণ, সেতু সংস্কার, মীরসরাই-নারায়ণহাট সংযোগ সড়ক, গহিরা- বিবিরহাট- হেয়োকো সড়ক ,নাজিরহাট- মাইজভাণ্ডার সড়ক ও নারায়ণহাটে ১০০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্র স্থাপন।

স্থানীয় বিষয় নিয়ে তিনি বলেন, নাজিরহাট পৌরসভায় সরকারি নীতিমালার বাইরে কোন ট্যাঙ আদায় বরদাস্ত করা হবে না। তিনি নাজিরহাট বাজারে জেলা পরিষদের জায়গায় আধুনিক মার্কেট নির্মান করা হবে এবং উপজেলা হাসপাতালকে আরো উন্নত এবং আধুনিক করতে কাজ করবেন বলে ঘোষনা দেন। তিনি গত ১১ডিসেম্বর নাজিরহাট পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পৌর আ,লীগের বিদায়ী আহবায়ক আবু তাহের মিয়ার সভাপতিত্বে নাজিরহাট জেলা পরিষদ মার্কেট চত্বরে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম রহমান। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিএলএফ কমান্ডার আনোয়ারুল আজিম, আবু তালেব, শওকত আলম, পৌর মেয়র মো. ইসমাইল হোসেন, জেলা পরিষদ সদস্য আখতার উদ্দিন মাহমুদ পারভেজ, আলহাজ মনজুর মোরশেদ ফিরোজ, বখতেয়ার সাইদ ইরান, আব্দুল হালিম, হাসিবুন সুহাদ চৌধুরী সাকিব, সাদাত আনোয়ার সাদী, এ.শাহনেওয়াজ, আব্দুল কাইয়ুম, আবুল বশর, শফিউল আজম, ইব্রাহিম সবুজ, বোরহান আহমদ, এমডি হাসান, রেজাউল করিম, রায়হান রূপু, মো.রাসেল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধফুটপাত ও রাস্তায় ব্যবসা ৯ ব্যক্তিকে জরিমানা
পরবর্তী নিবন্ধসাংবাদিকদের লেখনী মুক্তিযুদ্ধের বিজয় ত্বরান্বিত করেছিল