শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ : বি এম হাসান

আজাদী অনলাইন | শনিবার , ২০ নভেম্বর, ২০২১ at ১২:০১ অপরাহ্ণ

আমরা কোন এমপি মন্ত্রী ভাইয়ের রাজনীতি করি না। বঙ্গবন্ধুকে ভালোবেসে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ। বাবার পরিচয়ে এমপি মন্ত্রীরাই আজ তৃণমূল আওয়ামী লীগকে কোনঠাসা করে রেখেছেন বলে মন্তব্য করেছেন বলে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক ভিপি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা বিএম হাসান কবির ছানু।

গতকাল সন্দ্বীপের মাইটভাঙা ইউনিয়নে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইটভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মো. মিজানুর রহমান।

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য গোলাম কিবরিয়া মঞ্জুরের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মৌলভী গোলাম তোয়াহা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মাস্টার আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, মগধরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বেলাল উদ্দিন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. নুরুল আনোয়ার হিরন ও আবেদা ফয়েজ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাব বেগম।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ইমানুয়েল কসমিক, মিরপুর বাংলা কলেজের সাবেক জিএস ফজলে এলাহি পিন্টু, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা অমিত হাসান, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা বৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধউখিয়ায় ১ লাখ ৬৭ হাজার ইয়াবা উদ্ধার, আটক ১
পরবর্তী নিবন্ধরাউজানে সড়কের পাশ থেকে অজ্ঞাত তরুণীর মরদেহ উদ্ধার