লোহাগাড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৭ এপ্রিল, ২০২২ at ৬:১৭ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চরম্বায় তানজিনা নাছরিন কেমী (২০) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বেলা ৩টার দিকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহত তানজিনা নাছরিন কেমী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ওয়াহেদের পাড়ার মো. এরশাদের স্ত্রী ও একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নাফারটিলা সিকদার পাড়ার প্রবাসী জয়নাল আবেদীনের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর পূর্বে তারা সম্পর্ক করে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পর থেকে তাদের দাম্পত্য জীবনে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য দেখা দেয়। প্রায় ৮ মাস পূর্বে তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়। ঘটনার দিন বসতঘর থেকে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।
নিহতের মা রুবি আক্তার জানান, বিয়ের পর থেকে স্বামী তার মেয়েকে বিভিন্নভাবে শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছে। বাপের বাড়ি থেকে টাকাও নিয়ে আসতে বলতেন। সাধ্যমতো কিছু টাকাও দিয়েছেন তিনি। ঘটনার দিন মেয়ের স্বামী শ্বাশুড়িকে ফোন করে জানায়, কথা কাটাকাটির এক পর্যায়ে তার মেয়েকে কয়েকটা থাপ্পড় মারে সে। এরপর ঘর থেকে বের হয়ে যায়। কিছুক্ষণ পরে এসে দেখতে পান স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। তার মেয়েকে স্বামী এরশাদ হত্যা করেছেন বলে তিনি দাবি করছেন।
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে কর্তব্যরত চিকিৎসক ডা. ইশতিয়াকুর রহমান জানান, নিহত এক গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।
খবর পেয়ে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, সন্ধ্যায় পুলিশ হাসপাতালে গিয়ে নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে। নিহতের গলা ছাড়া শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধবাজেটে প্রতিবন্ধীদের ভাতা দুই হাজার টাকা ও চাকরিতে ৭ দাবি উত্থাপন
পরবর্তী নিবন্ধচবি চারুকলা ইনস্টিটিউটে বর্ষবরণের প্রস্তুতি