লায়ন্স ক্লাব চিটাগাংয়ের নতুন সেবাবর্ষের কার্যক্রম উদ্বোধন

| শনিবার , ৮ জুলাই, ২০২৩ at ১০:৪৭ পূর্বাহ্ণ

লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের নতুন সেবাবর্ষের কার্যক্রম উদ্বোধনকালে পিডিজি লায়ন ডা. শ্রীপ্রকাশ বিশ্বাস বলেন, জাতি গঠনে শত সহস্র বছরের পরিকল্পনায় এগিয়ে যেতে হলে শিক্ষার উপর গুরুত্ব দিতে হবে। ‘শান্তি ও সমৃদ্ধির অন্বেষায়’ এগিয়ে যাওয়ার ক্ষেত্রে অনাথ অবহেলিত শিশুদেরও শিক্ষা ও প্রশিক্ষণের আওতায় আনার ব্যাপারে তিনি লায়ন ও লিও নেতৃবৃন্দকে আহ্বান জানান।

লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লায়ন বাবুল কান্তি লালার সভাপতিত্বে ক্লাবের জয়েন্ট সেক্রেটারি লায়ন মোহাম্মদ আইয়ুবের পরিচালনায় আনুগত্যের শপথ এবং লিও নেতা শেখ মুনতাসির মামুনের নেতৃত্বে লিওদের অঙ্গীকার গ্রহণের মাধ্যমে আরম্ভ হওয়া উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫বি৪, বাংলাদেশের কেবিনেট ট্রেজারার লায়ন মোহাম্মদ ইমতিয়াজ ইসলাম, জিএলটি ডিস্ট্রিক্ট কোঅরডিনেটর লায়ন আশরাফুল আলম আরজু, জিইটি ডিস্ট্রিক্ট কোঅরডিনেটর লায়ন নিশাত ইমরান এবং লিও ডিস্ট্রিক্ট কাউন্সিলের প্রেসিডেন্ট লিও আতিক শাহরিয়ার সাদিফ। ক্লাবের সেক্রেটারি ডিজাইনার লায়ন ইসমাইল চৌধুরীর পরিচালনায় এবং ট্রেজারার লায়ন বাসুদেব সিনহা ও লিও অদিতি বড়ুয়ার ব্যবস্থাপনায় খতমে কোরআন, খাদ্যবিতরণ, গাছের চারা রোপন সহ নিয়মিত স্বাস্থ্যসেবা কর্মসূচির মাধ্যমে লায়ন্স ক্লাব অব চিটাগংএর ২০২৩২০২৪ সেবাবর্ষের কার্যক্রমের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন লায়ন্স জেলা ৩১৫বি৪, বাংলাদেশের রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়াটার্স লায়ন তপন কান্তি দত্ত, লায়ন্স সার্ভিস কমপ্লেক্সের চেয়ারম্যান লায়ন ডাঃ গোপাল ভট্টাচার্য, প্রাক্তন লিও জেলা প্রেসিডেন্ট ও লায়ন্স জেলা ৩১৫বি৪, বাংলাদেশের রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আবু নাসের রনি, জোন চেয়ারপার্সন (ক্লাবস) লায়ন আবদুর রব শাহীন, ক্লাবের দ্বিতীয় ভাইস প্রেসিডেন্ট নারীউদ্যোক্তা লায়ন রেবেকা নাসরিন, সদ্যপ্রাক্তন সেক্রেটারি লায়ন মোহাম্মদ নাজমুল শাকের, জয়েন্ট ট্রেজারার শিক্ষাবিদ লায়ন সারাহ তানভি, ক্লাবের পরিচালনা পরিষদ সদস্য সমাজসেবক লায়ন মোঃ বেলায়েত হোসেন, লায়ন টিংকু বড়ুয়া এবং লায়ন ফেরদৌস খান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরবীন্দ্রনাথ ঠাকুর আমাদের মানস চেতনার বাতিঘর
পরবর্তী নিবন্ধ‘উদ্যোক্তা সৃষ্টি ও নারীদের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে কাজ করছে মমতা’