রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার’র স্টল বরাদ্দ সম্পন্ন

| শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৫৬ পূর্বাহ্ণ

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩’র স্টল বরাদ্দ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে অনুষ্ঠিত স্টল বরাদ্দ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী।

অনুষ্ঠানে তিনি বলেন, আগামী ২৩ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত চার দিনব্যাপী চট্টগ্রামের রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউতে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ অনুষ্ঠিত হবে। এতে গোল্ডস্পন্সর হিসেবে ২টি প্রতিষ্ঠান এবং কোস্পন্সর হিসেবে ১৭টি প্রতিষ্ঠানসহ মোট ৪৮টি স্বনামধন্য রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে।

তিনি আরও বলেন, কোভিড১৯’র ধকল এবং রাশিয়াইউক্রেন যুদ্ধের কারণে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দাবস্থা বিরাজ করলেও বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রয়েছে। নির্মাণসামগ্রীর মূল্য অনেক বৃদ্ধি পেলেও, আপনারা লক্ষ্য করেছেন রিয়েল এস্টেট ব্যবসাও আগের চেয়ে অনেকটা চাঙ্গা হয়েছে। এবারের ফেয়ারটিকে আমরা বিগত ফেয়ারগুলির চেয়ে আরও অধিক জাঁকজমকের সাথে আয়োজন করছি। মানুয়ের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য। ক্রেতাগণকে একই ছাদের মধ্যে তাদের সাধ ও স্বাধ্যের মধ্যে পছন্দের ফ্ল্যাট ও প্লট বেছে নেওয়ার সুযোগ করে দিচ্ছে রিহ্যাব। এজন্য তিনি সরকার, ব্যাংক, অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কোচেয়ারম্যান () ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী। ধন্যবাদ জ্ঞাপন করেন রিহ্যাবের পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কোচেয়ারম্যান () মাহবুব সোবহান জালাল তানভীর। অনুষ্ঠানে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর বিধিমালা উপস্থাপন করেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য মিজানুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটি ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০২৩ এর আয়োজক কমিটির সদস্য নাজিম উদ্দিন, এ এস এম আবদুল গাফফার মিয়াজী, রেজাউল করিম, আশীষ রয় চৌধুরী, মো. নূর উদ্দিন আহমদ, মোহাম্মদ মাঈনুল হাসান এবং ফেয়ারে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমেহের আফজল উচ্চ বিদ্যালয়ের ৮৮ ব্যাচের হুইল চেয়ার বিতরণ
পরবর্তী নিবন্ধবান্দরবানে সামরিক শাখার প্রধান রণবীরসহ ২ জঙ্গি তিনদিনের রিমান্ডে