রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় গরুবোঝাই পিকআপ-অটোরিকশা খাদে

আহত ৪

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৫ জুলাই, ২০২১ at ১০:২৮ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় সিএনজিচালিত অটোরিকশার সাথে একটি গরু বোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি দু’টি সড়কের পাশের খাদে পড়ে যায়৷ এই ঘটনায় ৪ অটোরিকশা যাত্রী আহত হয়েছেন।
আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুর ২টার দিকে মরিয়মনগর ডিসি সড়কের সন্তোষ বাবুর ঘাটা এলাকায় এই ঘটনা ঘটে৷
পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।
অন্যদিকে, পৃথক সড়ক দুর্ঘটনায় এক পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।
স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দুপুরের দিকে রাঙামাটি থেকে ৬টি গরু বোঝাই করে রাউজানের নোয়াপাড়ার উদ্দেশে যাচ্ছিল একটি পিকআপ। এটি মরিয়মনগর ডিসি সড়কের সন্তোষ বাবুর ঘাটা এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা অন্য একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় সড়ক থেকে গাড়ি দু’টি ছিটকে পাশের খাদে পড়ে যায়। এতে অটোরিকশায় থাকা ৪ যাত্রী আহত হয়।
এ ব্যাপারে মরিয়মনগর চৌমুহনী সিএনজিচালিত অটোরিকশা সমিতির সভাপতি আবদূর রহিম বলেন, “দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি উদ্ধার করা হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।”
এদিকে, পৃথক সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়া থানার এক এএসআই গুরুতর আহত হন। কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া থানা গেট এলাকায় বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে এই ঘটনা ঘটে।
এ ব্যাপারে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব মিল্কী বলেন, “দুপুরের দিকে রাঙ্গুনিয়া থানার এএসআই রেজাউল করিম কাপ্তাই সড়ক পার হয়ে থানায় প্রবেশ করছিলেন। এসময় দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তার ডান পা সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর যখম হয়। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ঘটনায় ট্রাকটিকে আটক করা হয় এবং এই ব্যাপারে একটি মামলা দায়ের হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধসৌদি প্রবাসীদের ফিরতে লাগবে চার ধরনের টিকা
পরবর্তী নিবন্ধচন্দনাইশে চীনা নাগরিকবাহী বাসে হামলা