রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতাকে কোপাল দুর্বৃত্তরা

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ২ মার্চ, ২০২২ at ১০:৪৩ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় বাড়ি ফেরার পথে এক যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

গতকাল মঙ্গলবার (১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার লালানগর ইউনিয়নের ৯নং ওয়ার্ড পেকুয়ারকুল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তৌহিদ উপজেলার লালানগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবু তৈয়বের ছেলে।

তিনি লালানগর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন।

এই ঘটনায় আজ বুধবার (২ মার্চ) রাতে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

স্থানীয় সুত্রে জানা যায়, পারিবারিক ও সামাজিক কিছু বিষয়ে স্থানীয় কিছু দুর্বৃত্তের সাথে তৌহিদের বিরোধ চলে আসছে। এরজেরে প্রতিপক্ষরা তাকে প্রায়ই হুমকি দিয়ে আসছিল। মঙ্গলবার রাতে তৌহিদ আলম শাহ পাড়ায় দলীয় বর্ধিত সভা শেষে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে লালানগরের পেকুয়ারকুল মসজিদ সংলগ্ন ব্রীজের সামনে এলে দেশীয় অস্ত্রহাতে ৭/৮ জন দুর্বৃত্ত তার ওপর অতর্কিত হামলা চালায়।

এসময় দুর্বৃত্তরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। তৌহিদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

আহত তৌহিদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখলে রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তৌহিদের হাত-পা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে একাধিক রক্তাক্ত জখম হয়েছে বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করে রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিলকি বলেন, “হামলার ঘটনায় রাঙ্গুনিয়া থানায় একটি মামলা নেওয়া হচ্ছে।”

এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

এদিকে, যুবলীগ নেতার ওপর হামলার ঘটনায় নিন্দা ও জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজু।

পূর্ববর্তী নিবন্ধসিআরবি এলাকায় আগুন
পরবর্তী নিবন্ধইউক্রেনে বাংলার সমৃদ্ধিতে গোলায় প্রকৌশলী নিহত (ভিডিও দেখুন)