রাঙ্গুনিয়ায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত এক যুবক

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ২২ নভেম্বর, ২০২১ at ৮:৪৭ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় প্রতিপক্ষের ধারালো কিরিচের আঘাতে মো. সাজ্জাদ হোসেন (৪৩) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। জায়গা সংক্রান্ত বিরোধে এই হামলার ঘটনা ঘটে। আহত সাজ্জাদ উপজেলার মরিয়মনগর ইউনিয়নের পূর্ব সৈয়দবাড়ি এলাকার নূর হোসেনের ছেলে। এই ঘটনায় আহত সাজ্জাদের চাচা আবদুর রহিম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে গত ২১ নভেম্বর রাতে রাঙ্গুনিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী আবদুর রহিম বলেন, “আমাদের প্রতিবেশী আবুল কাশেমের ছেলে মনসুর ড্রাইভারের (৩৬) সাথে আমাদের জায়গা সংক্রান্ত বিরোধ চলছিল। স্থানীয়ভাবে বিরোধ মিমাংসা করতে গত ১৭ নভেম্বর সন্ধ্যায় মরিয়মনগর পূর্ব সৈয়দবাড়ি মাস্টার ক্লাবে বৈঠকে মিলিত হওয়ার কথা ছিল। ওই বৈঠকে সাজ্জাদসহ আমরা যাচ্ছিলাম। যাওয়ার পথে আমরা ক্লাবের কাছাকাছি পৌছালে তারা পূর্ব পরিকল্পনা অনুযায়ী মনসুর ড্রাইভারের নেতৃত্বে দেশীয় অস্ত্র হাতে আমাদের উপর হামলা করে। হামলায় প্রতিপক্ষের ধারালো কিরিচের কোপে গুরুতর আহত হয় সাজ্জাদ। এছাড়া আমাকেও বেশ মারধর করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে তারা আমাদের ফেলে চলে যায়। সাজ্জাদকে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে চিকিৎসা করানো হয়৷ তার মাথায় প্রায় ১০টি সেলাই করতে হয়েছে।”

এই বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মনসুর ড্রাইভার বলেন, আমরা তাদের হামলা করিনি। বরং তারাই আমাদের মারধর করে বেশ কয়েকজনকে আহত করেছে। এরমধ্যে আমাদের একজন মেডিকেলেও চিকিৎসা নিয়েছেন। তারা অন্যায়ভাবে আমাদের জায়গায় দেয়াল নির্মান করতে চাইলে প্রতিবাদ করায় এই ঘটনার সুত্রপাত হয়।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, “এই ঘটনায় একটি মামলা নেয়া হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

পূর্ববর্তী নিবন্ধপেকুয়ায় আগ্নেয়াস্ত্রসহ ২ ছাত্র আটক
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে খেলতে গিয়ে পুকুরে পড়ে শিশুর মৃত্যু