রাঙ্গুনিয়ায় একাধিক মামলার আসামি জাহাঙ্গীর গ্রেপ্তার

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ১৭ নভেম্বর, ২০২১ at ৯:০৬ অপরাহ্ণ

রাঙ্গুনিয়ায় হত্যাসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামী জাহাঙ্গীরকে(৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (১৭ নভেম্বর) বিকাল ৫টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের সাহেবনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি ওই এলাকার শরাফত আলীর ছেলে। তার বিরুদ্ধে ৫টি হত্যা মামলা, অস্ত্র, ডাকাতি, পুলিশের ওপর হামলা এবং একটি মাদক মামলার সাজা পরোয়ানা রয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

সূত্রে জানা যায়, গ্রেপ্তার জাহাঙ্গীর এলাকায় শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার বিরুদ্ধে ১৯৯১ সালে ইসমাঈল হত্যা এবং একই বছরে গফুর হত্যা, ১৯৯৮ সালে বাবুল হত্যা, ২০০৩ সালে ফরিদ হত্যা এবং সর্বশেষ ২০১৫ সালে জিল্লু ভাণ্ডারী হত্যা মামলা রয়েছে।

এছাড়া ২০১২ সালে রাজানগরের রাণীরহাটে পুলিশের ওপর হামলা, ২০০৪ সালে অস্ত্রসহ আটকের ঘটনায় মামলা এবং একই বছরে ইসলামপুরের নুরুছ সালাম হাজির ঘর ডাকাতির ঘটনায় মামলা রয়েছে তার বিরুদ্ধে।

একটি মাদক মামলায় ৫ বছরের সাজা পরোয়ানাও রয়েছে তার বিরুদ্ধে। এসব মামলায় তার পরোয়ানা থাকার পরও জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন। অবশেষে তাকে গ্রেপ্তার করায় স্বস্তি প্রকাশ করেছে এলাকাবাসী।

রাঙ্গুনিয়া থানার এসআই মো. রবিউল বলেন, “গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে একাধিক হত্যা, অস্ত্র, ডাকাতি ও মাদক মামলায় পরোয়ানা রয়েছে। তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।”

পূর্ববর্তী নিবন্ধসহপাঠীদের সাথে খেলতে গিয়ে পুকুরে ডুবে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধদুই দিনেও জেরা সম্পন্ন হলো না তদন্তকারী কর্মকর্তার