রাঙ্গুনিয়ার কোদালা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

রাঙ্গুনিয়া প্রতিনিধি | বুধবার , ১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৯:৪৭ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা বিদ্যালয় মাঠে গত মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। ১০০ ও ২০০ মিটার দৌড়, উচ্চ ও দীর্ঘ লাফ, মার্বেল নিয়ে দৌড়, দড়ি লাফ, মোরগ লড়াই, অংক প্রতিযোগিতাসহ বিভিন্ন ক্রীড়া ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নেয় বিদ্যালয়টির কয়েক শতাধিক শিক্ষার্থী।

এছাড়া শিক্ষক ও শিক্ষার্থীদের সমন্বয়ে ব্যতিক্রমী গ্রামীণ পিঠাপুলির প্রদর্শনীও করা হয়। ইছামতী, সাঙ্গু, কর্ণফুলী, ইছামতি ও রূপসী বাংলা এই পাঁচটি হাউসে বিভক্ত হয়ে প্রায় শতাধিক প্রামীণ পিঠাপুলির প্রদর্শনী করা হয়। শুরুতে জাতীয় ও ক্রীড়া সংগীত, জাতীয় পতাকা উত্তোলন, ক্রীড়া শপথবাক্য পাঠসহ ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবীর বড়ুয়া। প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি কাউছার নূর লিটন।

বিশেষ অতিথির বক্তব্য দেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বদিউল আলম মাস্টার, আওয়ামীলীগ নেতা মাহমুদুল হাসান বাদশা, কোদালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল বিন্দু বণিক, বিদ্যালয় পরিচালনা পরিষদ সদস্য খোরশেদ আলম, ইদ্রিস আলম, আবদুল গফুর প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসিলভার বেলস্‌ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন
পরবর্তী নিবন্ধতৃতীয় বিভাগ ফুটবল লিগে চ্যাম্পিয়ন রেলওয়ে