মুরাদপুরে সিপিডিএল আর বি মিডটাউন মার্কেটের উদ্বোধন

| সোমবার , ১১ মার্চ, ২০২৪ at ৮:৩১ পূর্বাহ্ণ

জমকালো আয়োজনের মধ্য দিয়ে গতকাল রবিবার মুরাদপুরে সিপিডিএল আর বি মিডটাউন মার্কেটের উদ্বোধন করা হয়েছে।

চট্টগ্রাম নগরীর প্রধানতম জংশন মুরাদপুরে বাণিজ্যিক সম্ভাবনার আলোকে নির্মিত হয়েছে সিপিডিএল আর বি মিডটাউন মার্কেট। সর্বাধুনিক এস্কেলেটর, লিফট, ডাবল হাইট প্রবেশপথ, পর্যাপ্ত গাড়ি পার্কিং, ড্রপিং জোন সম্বলিত মার্কেটটি বিভিন্ন ফ্লোরে সুনির্দিষ্টভাবে বিভিন্ন আইটেম নিয়ে পরিকল্পিত হয়েছে। আসন্ন ঈদউলফিতরএর ঈদ বাজার উপলক্ষে ঢেলে সাজানো হয়েছে মার্কেটটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম চৌধুরী। তিনি তাঁর বক্তব্যে সিপিডিএল আর বি মিডটাউন মার্কেটের উত্তরোত্তর ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিডিএল পরিবারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, চট্টগ্রাম চেম্বার অবকমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির প্রেসিডেন্ট ওমর হাজ্জাজ, পাঁচলাইশ থানা পুলিশ ইনচার্জ সন্তোষ কুমার চাকমা, ৮নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম, ভূমি মালিকদের পক্ষে মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ, মার্কেটের দোকান মালিকব্যবসায়ীগণ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং সিপিডিএল পরিবারের অন্যান্য সদস্যরা।

আগত সকল অতিথিবৃন্দ পুরো মার্কেটটি ঘুরে দেখেন এবং এর ব্যবসায়িক সম্ভাবনার আশাবাদ ব্যক্ত করে মার্কেটের সামগ্রিক ব্যবস্থাপনার ভূয়সী প্রশংসা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপেঁপে গাছ নিয়ে বিবাদ, প্রতিপক্ষের ইটের আঘাতে বৃদ্ধের মৃত্যু
পরবর্তী নিবন্ধবিদেশে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে ড. ইউনূসের আবেদন