মুক্তিযুদ্ধের বিজয় মেলা উপলক্ষে প্রস্তুতিসভা

| রবিবার , ২৮ নভেম্বর, ২০২১ at ৮:১০ পূর্বাহ্ণ

মুক্তিযুদ্ধের বিজয়, বীর বাঙালির অহংকার সে শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী এবং মুক্তিযুদ্ধের বিজয়কে হৃদয়ে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনাকে শাণিত করার প্রত্যয়ে এবারের মুক্তিযুদ্ধের বিজয় মেলা যথাযথ মর্যাদায় উদযাপিত হবে। গতকাল মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ কার্যালয়ে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও চেতনায় বিশ্বাসী সংগঠনের সাথে বিজয় মেলা পরিষদের কো চেয়ারম্যান আলহাজ্ব নঈম উদ্দিন আহমেদর সভাপতিত্বে ও মহাসচিব মোহাম্মদ ইউনুছের সঞ্চালণায় এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, সাম্প্রদায়িক বৈষম্যের বিষ দাঁতকে উপড়ে ফেলার লক্ষ্যে মুক্তিযুদ্ধের সন্তানদের কে এগিয়ে আসতে হবে। আধুনিক বিশ্বায়নে একটি গঠনমূলক রাষ্ট্র গঠনে মুক্তিযুদ্ধের চেতনাকে আরো উদ্বুদ্ধ করার লক্ষ্যে মুক্তিযুদ্ধের বিজয় মেলার বিকল্প নেই। নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানা এবং ছাত্র ও যুব সমাজকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। উপলক্ষে কর্মসূচিতে রয়েছে রচনা প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও আলোচনা সভা।
এতে ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এম.পি. কে বিজয় মেলা পরিষদের চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছকে মহাসচিব নির্বাচিত করা হয়। আলোচনায় অংশ নেন আলহাজ্ব মোহাম্মদ বদিউল আলম, রাশেদ মহিউদ্দিন, ডা. সফরাজ খান বাবুল, মোহাম্মদ ইদ্রিস, পান্টু লাল সাহা, সৈয়দ মাহমুদুল হক, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, বোরহানুল হাসান চৌধুরী সালেহিন, হেলাল উদ্দিন, নুরুল আনোয়ার, শেখ নাছির আহমেদ, মোহাম্মদ সালাউদ্দিন, মোহাম্মদ আবুল হোসেন আবু, আরশেদুল আলম বাচ্চু, হাবিবুর রহমান তারেক, মোহাম্মদ জাকারিয়া দস্তগীর, সুচিত্রা গুহ টুম্পা প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকুতুবদিয়ায় আগুনে ৩ দোকান ভস্মীভূত
পরবর্তী নিবন্ধনগর আ. লীগের ৫ ওয়ার্ডের ইউনিট সম্মেলন আজ