মাদ্রাসা শিক্ষার আধুনিকায়নে কাজ করছে সরকার : এমপি নজরুল

চন্দনাইশ প্রতিনিধি | শনিবার , ১৮ জুন, ২০২২ at ১১:৪৪ পূর্বাহ্ণ

সংসদ সদস্য মো. নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, দ্বীনি শিক্ষায় যাতে কোনো ধরনের প্রতিবন্ধকতা না আসে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদ্রাসা শিক্ষার উন্নয়ন ও আধুনিকায়নে বদ্ধ পরিকর। মাদ্রাসা শিক্ষার প্রসারে প্রতিবছর বাজেটে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দেয়া হচ্ছে এবং দেশের প্রায় প্রতিটি মাদ্রাসায় দৃষ্টিনন্দন বহুতল ভবন নির্মাণ করা হচ্ছে।

সাতকানিয়ার রসুলাবাদ ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসায় নবনির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন ও অভিভাবক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি আবু সাঈদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোনাফ, প্রাবন্ধিক জসীম চৌধুরী সবুজ, জাফর আহমদ চৌধুরী কলেজ পরিচালনা কমিটির সভাপতি হাসিনা জাফর চৌধুরী, ধর্মপুর ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাও. আ.ন.ম আহমদ রেজা নকশবন্দি। প্রভাষক তাজুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য সবিউল আজাদ চৌধুরী সোহেল, মো. ইদ্রিস চৌধুরী, মো. মফিজুর রহমান, আয়ুব আলী চৌধুরী, আনিস উদ্দিন সিকদার। উপস্থিত ছিলেন শামসুদ্দিন সওদাগর, মো. আবু ছালেহ, আবদুল্লাহ আল নোমান বেগ, নবাব আলী, আবদুল শুক্কুর, আবুল কালাম আজাদ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআনজুমানে আশেকানে মদিনার প্রতিবাদ
পরবর্তী নিবন্ধ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি