বোয়ালখালীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বোয়ালখালী প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৪ এপ্রিল, ২০২২ at ৭:২৫ অপরাহ্ণ

বোয়ালখালীতে পানিতে ডুবে স্বাত্তিক চন্দ্র দাশ (৪) ও ধ্রুব দাস (১০) দুই শিশুর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বোয়ালখালী পৌর এলাকা ও আহলা-করলডেঙ্গা ইউনিয়নের পূর্ব ধোরলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্বাত্তিক পূর্ব ধোরলা গ্রামের উত্তম চন্দ্র দাশের আর ধ্রুব দাস বোয়ালখালী পৌর এলাকার কৈবর্ত্যপাড়ার গোবিন্দ দাসের ছেলে। ধ্রুব স্থানীয় গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়- নববর্ষ উপলক্ষে স্কুল আয়োজিত অনুষ্ঠানে যোগ দেয়ার কথা বলে সকালে বাড়ির অদূরে ছন্দারিয়া খালে গোসল করতে নামে ধ্রুব। একপর্যায়ে স্রোতের টানে পানিতে তলিয়ে যায় সে। বাড়ীর অন্যান্যরা সেখান হতে ধ্রুবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তখন সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে স্বাত্তিক বাড়ির পাশে পুকুর পাড়ে খেলছিল। অসাবধনতাবশত পুকুরে পড়ে পানিতে তলিয়ে যায় সে। পরিবারের সদস্যরা সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসরা তাকেও মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিপ্লব চৌধুরী জানান, দুপুরে অল্প সময়ের ব্যবধানে ধ্রুব ও স্বাত্তিক নামের পানিতে পড়া দু’শিশুকে জরুরি বিভাগে নিয়ে আসা হলে তখন সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাদেরকে।

পূর্ববর্তী নিবন্ধবর্ষবরণে চট্টগ্রাম জেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজন
পরবর্তী নিবন্ধবাংলাদেশ ইসলামী ফ্রন্ট উত্তর জেলার মতবিনিময় সভা