বোধন আবৃত্তি স্কুলের নবীনবরণ

| শনিবার , ২১ জানুয়ারি, ২০২৩ at ৮:৪০ পূর্বাহ্ণ

বোধন আবৃত্তি স্কুলের ৫৯তম আবর্তনের নবীনবরণ গতকাল শুক্রবার মিউনিসিপ্যাল মডেল স্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে অতিথি ছিলেন লায়ন জাহাঙ্গীর মিয়া। স্বাগত বক্তব্য দেন বোধন আবৃত্তি পরিষদের সাধারণ সম্পাদক প্রণব চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য দেন অ্যাডভোকেট নারায়ণ প্রসাদ বিশ্বাস এবং সহ সভাপতি শিমুল নন্দী। সভাপতিত্ব করেন সভাপতি আবদুল হালিম দোভাষ।

বক্তারা বলেন, বোধন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে মাতৃভাষার নিরন্তর চর্চার ধারা অব্যাহত রেখেছে, তা বাঙালি জাতির জন্য গর্বের অংশ। সাগর সরকার, ইলা বড়ুয়া এবং উর্বশী মজুমদারের সঞ্চালনায় একক আবৃত্তি করেন শারমিন তুলি, রুহি মালিহা আফরীন, ফালগুনী আচার্য্য, অর্পিতা দাশ, দীপা রুদ্র, প্রিয়া সেন গুপ্তা, মো. আব্দুর রহিম এবং মৌমিতা বড়ুয়া।

শিশু বিভাগের পরিবেশনায় সন্দীপন সেন একার নির্দেশনায় এবং লাবন্য দেব শ্রেয়া, প্রিয়ন্তী বড়ুয়া, অভিষেক রুদ্র, পূর্ণতা বড়ুয়া এবং মমি ভট্টাচার্যের মহড়া পরিচালনায় বৃন্দ আবৃত্তি ‘ভালোবাসি আমি আমার এ দেশ’ পরিবেশিত হয়। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট প্রণব মজুমদার, জাভেদ হোসেন, মাইনুল আজম চৌধুরী, অসীম দাশ, তৃর্ণা দাম, সন্দীপন সেন একা, অনিমেষ পালিত, কেয়া চক্রবর্তী, মমি চক্রবর্তী, ঋতুপর্ণা চৌধুরী, ঊর্মি চৌধুরী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমীরসরাইয়ে শীতার্তদের মাঝে এলিটের কম্বল বিতরণ
পরবর্তী নিবন্ধশিশু-কিশোরদের জন্য আনন্দময় পরিবেশ গড়ে তোলার আহ্বান