বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ ও চারা বিতরণ

| বুধবার , ২৭ জুলাই, ২০২২ at ৫:০৪ পূর্বাহ্ণ

এসডিজি ইয়ুথ ফোরাম : এসডিজি ইয়ুথ ফোরামের উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ উদ্বোধন গতকাল কালুরঘাটস্থ জে.টি রোড নার্সারী প্রাঙ্গণে সম্পন্ন হয়। ফোরাম সভাপতি নোমান উল্লাহ বাহারের সভাপতিত্বে ও মিনহাজুর রহমান শিহাবের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। উপস্থিত ছিলেন কাজী আহসান মঞ্জু, নেছার আহমেদ খান, ইফতেখার উদ্দিন জাভেদ, মো. রাশেদ প্রমুখ। প্রধান অতিথি বলেন, জলবায়ু পরিবর্তনের ঝুঁকি প্রতিরোধ ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য পরিচ্ছন্ন, বাসযোগ্য ও পরিকল্পিত নগর গড়তে ব্যাপক হারে বৃক্ষরোপণের প্রয়োজন।

যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি : যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৩৬নং গোসাইলডাঙ্গা ওয়ার্ড ও লোকনাথ ধাম এলাকায় নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী বাবুর সার্বিক ব্যবস্থাপনায় বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন নগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম। বিশেষ অতিথি ছিলেন নগর ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ফজলুল কবির সোহেল, মেজবাহ উদ্দিন মোর্শেদ, আবু সাঈদ সুমন, মো. জাহেদ, প্রদীপ কুমার চৌধুরী, পরিতোষ নন্দী বাবুল, আশুতোষ ধর, একরামুল হক রাসেল প্রমুখ।
বোয়ালখালী : বোয়ালখালী উপজেলা ৫নং সারোয়াতলী ইউনিয়নের বিপ্লবীদের স্মৃতি রক্ষার্থে ২০০টি ফলজ বৃক্ষের চারা বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে বিপ্লবী তারকেশ্বর দস্তিদার স্মৃতি পরিষদ। এতে উপস্থিত ছিলেন টিটু চৌধুরী, সুভাষ চৌধুরী, বাবু চৌধুরী, সাধন চৌধুরী, রনি চৌধুরী। পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সিঞ্চন ভৌমিক বলেন, জাতির অস্থিত্ব রক্ষা করতে হলে এখনই বৃক্ষের প্রতি সম্মান প্রদর্শন করতে হবে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনভেম্বরের পর কোভিড টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ বন্ধ
পরবর্তী নিবন্ধঢাকা ও চট্টগ্রামে গ্রামীণফোনের ফাইভজি ট্রায়াল