বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে সশরীরে ক্লাস শুরু

শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ

| রবিবার , ১৭ অক্টোবর, ২০২১ at ৬:৫৪ অপরাহ্ণ

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর ক্যাম্পাসে শিক্ষা মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক সশরীরে শিক্ষার্থীদের ক্লাস শুরু হয়েছে আজ রবিবার (১৭ অক্টোবর)।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ.এফ.এম আওরঙ্গজেব এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তাবৃন্দ শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করেন।

এ সময় ইনফ্রারেড থার্মোমিটার দিয়ে তাপমাত্রা পরিমাপ, হ্যান্ড স্যানিটাইজিং ও মাস্ক পরিধান নিশ্চিতকরণ সহ বিবিধ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক শিক্ষার্থীদের ক্যাম্পাসে প্রবেশ করানো হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন ট্রেজারার আ.ন.ম ইউছুফ চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন প্রফেসর এবিএম আবু নোমান, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নারায়ণ বৈদ্য, রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক ড. মো. সরওয়ার উদ্দীন, এমবিএ কো-অর্ডিনেটর মো. কামাল উদ্দীন, আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আকতার, ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দীন শাহরিয়ার এবং বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী।

এ সময় উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, “দীর্ঘ সময় পর সরকারি নির্দেশনা মোতাবেক বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি ক্যাম্পাসে সশরীরে ক্লাস শুরু করা হয়েছে। পৃথিবীব্যাপী করোনা মহামারীর বিস্তার রোধ করতে হলে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং জনসচেতনতার কোনো বিকল্প নেই। তাই নিজে সচেতন থাকুন এবং অন্যকেও নিরাপদ রাখুন।”

তিনি ক্লাসসমূহকে কার্যকর করার মাধ্যমে শিক্ষার্থীদেরকে দক্ষতা অর্জন করে বিশ্বায়নের উপযোগী হিসেবে নিজেকে গড়ে তোলার আহ্বান জানান।

পূর্ববর্তী নিবন্ধবায়েজিদে পাইপলাইনের গ্যাস থেকে বাসায় বিস্ফোরণ, নিহত ১
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু