বাঁশখালীতে হত্যা মামলার আসামীকে পুলিশে দিল জনতা!

আশংকাজনক অবস্থায় চমেকে প্রেরণ

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ৯ এপ্রিল, ২০২১ at ১২:১৪ পূর্বাহ্ণ

বাঁশখালীর সরলে আবুল কাসেম হত্যা মামলার আসামি মোহাম্মদ আলী হোছন(২৮)কে ধরে অস্ত্র সহ পুলিশে দিয়েছে জনতা। তাকে ধরে মারধরের খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশের জরুরি ডিউটিতে নিয়োজিত এসআই লিটন চাকমা সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে এসে প্রথমে বাঁশখালী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করিয়ে পরে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন।
বাঁশখালী থানা সূত্রে জানা যায়, ২০১৯ সালের বাঁশখালী থানার মামলা নং-৩০ তারিখ ১৭/০৪/২০১৯ ধারাঃ১৪৭/১৪৮/১৪৯/৩২৬/৩০২/৩৪ পেনাল কোডের এজাহার নামীয় ৭নং ক্রমিকের পলাতক আসামি মোহাম্মদ আলী হোছনকে দক্ষিণ সরল দিয়ে বাড়ি যাওয়ার পথে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় আটক করে বেদম মারধর করে জনতা।
পরে তাকে চেয়ারের খুঁটির সাথে বেঁধে থানা পুলিশকে খরব দেয়া হয়।
এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে বলে জানা যায়।
এ ব্যাপারে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, “প্রতিপক্ষের লোকজন মাথায় ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে আলী হোছনকে গুরুতর জখম করে। আঘাতপ্রাপ্ত আসামীকে পুলিশ উদ্ধারপূর্বক দ্রুত বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া আসলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। আসামীর সাথে পাওয়া দেশীয় তৈরি এলজি জব্দ তালিকামূলে জব্দ করে হেফাজতে নেয়া হয়। অস্ত্র পাওয়ার ঘটনাটি প্রাথমিক তদন্তে সাজানো বলে প্রতীয়মান হয়। এই সংক্রান্তে সাধারণ ডায়েরি নং-৪০৬, তারিখ-০৮/০৪/২০২১খ্রি: লিপিবদ্ধ করে তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।”
আসামীকে পুলিশ প্রহরায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রাত সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আসামী মোহাম্মদ আলী হোছনকে গুরুতর জখম করায় তার পিতা মো. নুরুল আলমের নিকট হতে লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষ মামলা রুজু প্রক্রিয়াধীন বলে জানা যায়।

পূর্ববর্তী নিবন্ধকরোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন ৮১ হাজার জন
পরবর্তী নিবন্ধজেসিআই ঢাকা ওয়েস্ট-বাংলাদেশ পজেটিভের লেখকদের নিয়ে ভার্চুয়াল শো