বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চট্টগ্রাম মহানগরীর খেলোয়াড় বাছাই শুরু

| বৃহস্পতিবার , ৯ জুন, ২০২২ at ১১:১২ পূর্বাহ্ণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মহানগর পর্যায়ের খেলা আগামী ১৬ জুন এম.এ.আজিজ স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে। এ টুর্নামেন্টে চট্টগ্রাম মহানগরের ৬টি বালক দল ও ৬টি বালিকা দল অংশ গ্রহন করবে।

দল গুলো হচ্ছে পাঁচলাইশ থানা, পাহাড়তলী থানা, বন্দর থানা, চান্দগাঁও থানা, কোতোয়ালী থানা এবং ডবলমুরিং থানা। মহানগর বালক ও বালিকা দল গঠনকল্পে গতকাল থেকে শুরু হয়েছে বাছাই পর্ব। গতকালের বাছাই পর্বে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এস এম শহীদুল ইসলাম, সহ সভাপতি সহ সভাপতি নজরুল ইসলাম লেদু, সিজেকেএস নির্বাহি সদস্য নাসির মিয়া, ভারপ্রাপ্ত ফুটবল সম্পাদক আখতারুজ্জামান, সিজেকেএস কাউন্সিলর রায়হান উদ্দিন রুবেল সহ ফুটবল কমিটির কর্মকর্তাবৃন্দ। এই বাছাই কার্যক্রম আজ এবং আগামীকাল পর্যন্ত চলবে।

প্রতিদিন বিকেল তিনটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে। উক্ত বাছাই কার্যক্রমে চট্টগ্রাম মহানগরে বসবাসরত খেলোয়াড় যাদের জন্ম ২০০৫ সালের ৯ মে শুধুমাত্র তারাই অংশগ্রহন করতে পারবে। উক্ত বাছাই কার্যক্রমে উল্লেখিত তারিখে দুপুর ২ টার মধ্যে এম.এ.আজিজ স্টেডিয়ামে সিজেকেএস কাউন্সিলর ও ফুটবল কমিটির সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আকতারুজ্জামানের নিকট রির্পোট করার জন্য অনুরোধ করা হয়েছে। বাছাই কার্যক্রমে অংশ নিতে ইচ্ছুক খেলোয়াড়দের খেলার সরঞ্জাম, পিএসসি ও জেএসসি পরীক্ষার ছবি সম্বলিত মূল রেজিস্ট্‌্েরশন কার্ড এবং ১কপি ফটোকপি সাথে আনতে হবে।

পূর্ববর্তী নিবন্ধপারফরম্যান্সের তৃপ্তি বাংলাদেশ কোচের
পরবর্তী নিবন্ধইনস্টাগ্রামে ২০ কোটি ফলোয়ার বিরাট কোহলির