বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার প্রস্তুতি সভা

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৩ মে, ২০২২ at ৬:৪২ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক অনূর্ধ্ব ১৭) ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালিকা অনূর্ধ্ব ১৭) উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কর্ণফুলী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানার সভাপতিত্বে ও এম মহিউদ্দিন মুরাদের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান সোলাইমান তালুকদার, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন মানিক মেম্বার, মো. মুছা আদর্শ, এম এ রহিম, মো. ফরিদ, চরলক্ষা ইউনিয়ন একাদশের কোচ মো. ফরহাদ জিতু, উপজেলা ক্রীড়া সংস্থার টেকনিক্যাল ডাইরেক্টর মো. ফরহাদ হোসেন। সভার উপজেলা-জেলা পর্যায়ে দল গঠনে দিদারুল ইসলাম চৌধুরীকে চেয়ারম্যান ও সোলাইমান তালুকদারকে কো-চেয়ারম্যান, এম মহিউদ্দিন মুরাদকে কো-চেয়ারম্যান, মো. সাইফুদ্দিন মানিক মেম্বার টিম ম্যানেজার ও এম এ রহিমকে কোচ মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়।

কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ মে থেকে কর্ণফুলী উপজেলার পাঁচ ইউনিয়ন নিয়ে টুর্নামেন্ট শুরু হবে এবং কর্ণফুলীর চরলক্ষা উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রতিটি খেলা অনুষ্ঠিত হবে। এতে খেলোয়াড় বাছাই কমিটির আহবায়ক হয়েছেন মো. সাইফুদ্দিন মানিক মেম্বার-চরপাথরঘাটা ইউনিয়ন, সদস্য শেখ মুহাম্মদ জুলধা ইউনিয়ন, এম এ রহিম শিকলবাহা ইউনিয়ন, মো. শহিদুল্লাহ বড় উঠান ইউনিয়ন, মো. ফরহাদ জিতু চরলক্ষা ইউনিয়ন।

আজ শুক্রবার বিকেল ৩টায় উপজেলা মিলনায়তনে খেলোয়াড়দের বাছাই অনুষ্ঠিত হবে। রেজিষ্ট্রেশনের জন্য প্রত্যেক খেলোয়াড়কে যাদের জন্ম ৮ মে ২০০৫ এর পর তাদের অনলাইন জন্ম সনদ, পিএসসি জেএসসি ও এসএসসি পরীক্ষার মূল সনদ ছবি যুক্ত ও পাসপোর্ট সাইজের ৪ কপি রঙিন ছবি ও ফটোকপি সাথে আনতে হবে। উদ্বোধনী ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে শিকলবাহা ইউনিয়ন বনাম চরলক্ষা ইউনিয়ন।

পূর্ববর্তী নিবন্ধইংল্যান্ড টেস্ট দলের প্রধান কোচ ম্যাককালাম
পরবর্তী নিবন্ধএশিয়ান গেমস হকি বাছাইয়ে গ্রুপ সেরা বাংলাদেশ