ফ্রান্সে বন্দুকধারীর গুলিতে ৩ পুলিশ নিহত

আজাদী অনলাইন | বুধবার , ২৩ ডিসেম্বর, ২০২০ at ৪:৩৯ অপরাহ্ণ

ফ্রান্সে এক বন্দুকধারীর গুলিতে তিন পুলিশ সদস্য নিহত হয়েছে বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা। পারিবারিক কলহের এক ঘটনার কথা শুনে ওই পুলিশ সদস্যরা ঘটনাস্থলে হাজির হয়েছিলেন। সন্দেহভাজন বন্দুকধারীর বয়স ৪৮ বছর; পরে তারও মৃতদেহ পাওয়া যায় বলে কর্মকর্তাদের বরাত দিয়ে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদ সংস্থা বিবিসি। বিডিনিউজ
আজ বুধবার (২৩ ডিসেম্বর) ফ্রান্সের মধ্যাঞ্চলীয় পাহাড়ি অঞ্চলের সেইন্ট-জাস্ট এলাকার কাছে প্রত্যন্ত এক গ্রামে বন্দুকধারীর গুলির এ ঘটনা ঘটে।
জার্মান াডয়েচে ভেলে জানায়, পুয়ে-দে-দোম গ্রামের এক বাড়িতে পারিবারিক কলহের খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে গেলে বন্দুকধারী পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে এক পুলিশ সদস্য নিহত ও আরেকজন আহত হয়।
বন্দুকধারী পরে বাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং ঘটনাস্থলে আসা আরও দুই পুলিশ সদস্যকে হত্যা করে। ঘটনাস্থল থেকে এক নারীকে উদ্ধার করা হয়েছে।
ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী জেরাল ডারমানো পরে সন্দেহভাজন বন্দুকধারীর মৃতদেহ পাওয়ার কথা নিশ্চিত করেন। এ বিষয়ে বিস্তারিত বলেননি তিনি।
বন্দুকধারীর গুলিতে ৩ পুলিশ সদস্য নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ ও প্রধানমন্ত্রী জঁ ক্যাসটেক্স।
আহত পুলিশ সদস্যের পায়ে গুলি লেগেছিল; তিনি আশঙ্কামুক্ত বলে কর্মকর্তারা নিশ্চিত করেছেন।

পূর্ববর্তী নিবন্ধদেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৬৭
পরবর্তী নিবন্ধমিয়ানমার থেকে আসা ১০ কোটি টাকার ইয়াবা উদ্ধার