ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় দুই মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি | মঙ্গলবার , ২৪ মে, ২০২২ at ৬:০৬ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ ও এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার নাজিরহাট-কাজিরহাট সড়কের সুয়াবিল টেকের দোকান সংলগ্ন ঈদগাহ এলাকায় সিমেন্ট ভর্তি ট্রাকের চাপায় আবুল কাসেম (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হন।

জানা যায়, খালি বিলে গরু চরাতে দিয়ে তিনি রাস্তার ধারে বিশ্রাম নিচ্ছিলেন। এমন সময় সিমেন্ট বোঝাই করা একটি বেপরোয়া গতির ট্রাক বৃদ্ধের গায়ে তুলে দিলে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

নিহত আবুল কাসেম ওই এলাকার ইউছুপ আলী চৌধুরী বাড়ির বাসিন্দা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ জয়নাল আবেদীন। অপরদিকে দুপুর দেড়টার দিকে ভুজপূর থানার দাঁতমারা ইউপির ঢালারমুখ এলাকায় দু’টি সিএনজির মুখোমুখি সংঘর্ষে মো. সোহাগ (১৯) নামে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। সে হেঁয়াকো চৌধুরী পাড়ার আবদুস সালামের পুত্র। প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে হেঁয়াকো থেকে যাত্রীবাহী একটি সিএনজি দাঁতমারা বাজারের দিকে যাচ্ছিল।

এসময় উল্টোদিক থেকে আসা আরেকটি খালি সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক সোহাগের মৃত্যু হয়। এ ঘটনায় আরও দুই কলেজ ছাত্রী আহত হয়েছে বলে জানা গেছে। এ ব্যাপারে ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হেলাল উদ্দিন ফারুকী জানান, সুয়াবিল ও দাতমারা এলাকায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছে। তাদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

পূর্ববর্তী নিবন্ধবকেয়া বেতনের দাবিতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ
পরবর্তী নিবন্ধকোভিড মাঙ্কিপক্স যুদ্ধের ভয়ঙ্কর চ্যালেঞ্জের মুখে বিশ্ব : ডব্লিউএইচও