ফটিকছড়িতে নির্বাচনী সহিংসতা আহত ২০

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ৩০ অক্টোবর, ২০২১ at ৬:২১ পূর্বাহ্ণ

ফটিকছড়ির জাফত নগর ও সমিতিরহাট ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় অন্তত ২০ ব্যক্তি আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এতে উভয় পক্ষ পাল্টাপাল্টি হামলার অভিযোগ করে ফটিকছড়ি থানায় লিখিত অভিযোগ করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যার আগে এই হামলার ঘটনা ঘটে বলে জানা যায়।
জাফত নগর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মো. আবদুল হালিম অভিযোগ করে জানান, সন্ধ্যার আগে জয় বাংলা স্লোগান দিয়ে মো. তকির হাটের নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে হামলা চালায় স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী প্রার্থী) জিয়া উদ্দীনের কর্মী সমর্থকরা। এতে নৌকা সমর্থক ৫/৭ জন কর্মী গুরুত্বর আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।
অপর দিকে স্বতন্ত্র প্রার্থী জিয়া উদ্দিন অভিযোগ করে জানান, আমাদের কর্মী সমর্থকরা তকিরহাট বাজারে মিছিল করছিলো। তাদের মিছিলে নৌকার প্রার্থী আবদুল হালিমের কর্মী সমর্থকরা হামলা চালায়। এতে আমার ৬/৭ জন কর্মী গুরুত্বর আহত হয়। তাদের নাজিরহাট হাসপাতালে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।
এদিকে একই সময় সমিতিরহাট ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসেও জয় বাংলা শ্লোগানে হামলা চালায় বলে অভিযোগ করেছেন নৌকা প্রতীকের প্রার্থী মো. হারুন রশিদ ইমন। তিনি অভিযোগ করে বলেন, আমাদের ৫/৭ জন কর্মী আহত হয়েছে। তাদের মেডিকেলে নেয়া হয়েছে। স্বতন্ত্র প্রার্থী (বিদ্রোহী) নাসির উদ্দিনের কর্মীরা এই হামলা চালায়।
এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, জাফত নগর ও সমিতিরহাটে নির্বাচনী সহিংসতার ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার হাটহাজারী সার্কেল। দুই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। তদন্ত চলছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধবিপজ্জনক দুই পাশ