ফটিকছড়িতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি | বুধবার , ১৯ মে, ২০২১ at ১০:১৮ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে ৭ তলা ভবনের ছাদ থেকে পড়ে জেসমিন আক্তার (১৬) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২ টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত জেসমিন উপজেলার নাজিরহাট পৌরসভাধীন ৪ নং ওয়ার্ডের ওমান প্রবাসী আরাফাতের স্ত্রী ও পশ্চিম সুন্দরপুর কান্দিরপাড় চিকন মিয়া মিস্ত্রির বাড়ির দুবাই প্রবাসী আব্দুর রহিমের ছোট মেয়ে। জেসমিন শ্বশুর-শাশুড়ির সাথে বিবিরহাটে মোমিন টাওয়ার নামক ভবনের ৫ তলায় সি ১০৪ নাম্বার ফ্লাটে ভাড়ায় থাকতেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মাত্র ৩ মাস আগে প্রবাসে বসে মুঠোফোনে জেসমিনকে বিয়ে করেন মো. আরাফাত। পরে কোন রকম অনুষ্ঠান ছাড়াই শাশুড়ি তার ভাড়া বাসায় পুত্রবধূকে নিয়ে আসেন। সেই থেকে শ্বশুর-শাশুড়ির সাথে নানা বিষয়ে ঝগড়া বিবাদ লেগে থাকতো বলে জানান জেসমিনের স্বজনরা। গতকাল দুপুর ২ টার দিকে হঠাৎ করে ৭ তলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে যায় জেসমিন। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত জেসমিনের পরিবারের দাবি, শ্বশুর বাড়ির লোকজন ধাক্কা দিয়ে তাকে ৭ তলা ভবনের ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা করেছে। নিহতকে প্রথমে বাপের বাড়ি নিয়ে যাওয়া হলেও পরে থানায় নিয়ে আসা হয়। ফটিকছড়ি থানার ওসি রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার রহস্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে। মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধসিএমপির ১০ পরিদর্শক পদে রদবদল
পরবর্তী নিবন্ধমোগলটুলীতে গ্রেপ্তার ৮ দুই কিশোরি উদ্ধার