প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

| বুধবার , ১ ফেব্রুয়ারি, ২০২৩ at ৯:৪৯ পূর্বাহ্ণ

ইংরেজি মাধ্যম শিক্ষা প্রতিষ্ঠান প্রেসিডেন্সি ইন্টারন্যাশনাল স্কুলের দু’দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী গত ২৭ ও ২৮ জানুয়ারি বন্দর স্টেডিয়ামে সম্পন্ন হয়েছে। প্রেসিডেন্সি এডুকেশনের রেক্টর ড. মোহাম্মদ ইমাম হাসান রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর একেএম আকতার হোসাইন।

দু’দিনব্যাপী অনুষ্ঠানে চারটি হাউসের অধীনে সিনিয়র ও মিডল স্কুলের প্রায় সহস্রাধিক প্রতিযোগী মোট ৭৬টি এবং জুনিয়র স্কুলের শিক্ষার্থীরা মোট ৪২ ইভেন্টে অংশগ্রহণ করে। সিনিয়র ও মিডল স্কুল বালকদের মধ্যে ‘হক’ হাউসের দশম শ্রেণির ছাত্র নাহিদ আহমেদ এবং বালিকাদের মধ্যে ‘ঈগল’ হাউসের নবম শ্রেণির ছাত্রী তাসনিম তাবাসসুম মাহি চ্যাম্পিয়ন হয়। সর্বোচ্চ পয়েন্ট পেয়ে ‘হক’ হাউস স্কুল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিভাবক, শিক্ষকশিক্ষিকা, কর্মকর্তাকর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে স্কুল পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আশরাফুল হক খান স্বপন, সদস্য সচিব মো. গোলজার আলম আলমগীর, স্কুল পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যবৃন্দ, উপাধ্যক্ষগণ উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা সম্পন্ন
পরবর্তী নিবন্ধপ্রথম বিভাগ ক্রিকেট লিগে সীতাকুণ্ড উপজেলা জয়ী