পোর্ট সিটি ভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রি পরিদর্শন

| মঙ্গলবার , ২২ নভেম্বর, ২০২২ at ১০:০৩ পূর্বাহ্ণ

শিক্ষার্থীদের বস্ত্রশিল্প তৈরি সম্পর্কে জ্ঞান দেয়ার উদ্দেশ্যে পোর্ট সিটি ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসুরেন্সের (আই.কিউ.এ.সি) অধিনে দুটি গার্মেন্টস ফ্যাক্টরি পরিদর্শনের আয়োজন করে।

গত ২০ নভেম্বর ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের ১৯তম এবং ২০তম ব্যাচের শিক্ষার্থীরা চট্টগ্রামের এম.এন.সি অ্যাপারেলস লিমিটেড ও টয় উডস (বিডি) কোম্পানি লিমিটেডের ফ্যাক্টরি পরিদর্শন করেন।

ফ্যাক্টরির পক্ষে উপস্থিত ছিলেন ফ্যাক্টরি ডিরেক্টর প্রশাসন মনসুর উদ্দিন আহমেদ, ম্যানেজিং ডিরেক্টর আবুল কালাম ভূঁইয়া, এঙিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ সাইফুল ইসলাম ও এইচ.আর.ডি এর ডেপুটি জেনারেল ম্যানেজার। তাঁরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং ক্যারিয়ার নিয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।

শিক্ষার্থীদের তত্ববধানে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকদের মধ্যে আতিকুর রহমান এবং আবিদা সুলতানাসহ বিভাগীয় সভাপতি মো. মাহফুজুর রহমান।

ফ্যাক্টরি পরিদর্শনের উদ্দেশ্যে মাহফুজুর রহমান বলেন, পুঁথিগত জ্ঞানের পাশাপাশি বাস্তবিক জ্ঞান অর্জন করা খুবই প্রয়োজন। তাই এই ধরণের ইন্ডাস্ট্রিয়াল সফরের গুরুত্ব অপিরিসীম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধঅঞ্জন কুমার দাশের তিনটি গ্রন্থের ওপর আলোচনা
পরবর্তী নিবন্ধঅসচ্ছলদের মাঝে হোছনে আরা মনজুর ট্রাস্টের মশারি বিতরণ