পশ্চিম ষোলশহর ও আমিন শিল্পাঞ্চল ওয়ার্ডে গণসংযোগে ডা. শাহাদাত হোসেন

আজাদী অনলাইন | সোমবার , ১১ জানুয়ারি, ২০২১ at ৮:৩৭ অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহাদাত হোসেন আজ সোমবার (১১ জানুয়ারী) বিকালে ধানের শীষের পক্ষে নগরীর ৭ নং পশ্চিম ষোলশহর ও ৪৩ নং আমিন শিল্পাঞ্চল ওয়ার্ডে গণসংযোগ করেন। তিনি মুরাদপুর মোড় থেকে গণসংযোগ শুরু করে মোহাম্মদপুর, খতিবের হাট, নাজিরপাড়া, হামজারবাগ, হামজা খাঁ লেইন, হামজারবাগ কলোনী, হিলভিউ, আলী নগর, বার্মা কলোনী, মোহাম্মদ নগর, আমিন কলোনী, হয়ে আতুরার ডিপু চামড়া মার্কেটের সামনে এসে শেষ করেন। তিনি এসময় এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও শুভেচ্ছা বিনিময় করেন। সর্বস্তরের জনসাধারণ স্বতস্ফূর্তভাবে তার সাথে গণসংযোগে অংশ নেন। নেতাকর্মীরা এলাকার সাধারণ জনগণের মাঝে ধানের শীষে ভোট চেয়ে প্রচার পত্র বিলি করেন।
গণসংযোগ শেষে পথসভায় ডা. শাহাদাত হোসেন বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের প্রতি চট্টগ্রামের মানুষের একটা আবেগ ও ভালবাসার সম্পর্ক আছে। এই চট্টগ্রামের মাটি হচ্ছে বিএনপির ঘাটি। এই এলাকার মানুষের সাথে আমার সম্পর্ক আত্মার আত্মীয়ের চেয়ে বেশী ঘনিষ্ঠ। চসিক নির্বাচন যদি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় তাহলে ধানের শীষই বিজয়ী হবে। আমার প্রত্যাশা নির্বাচনের একটা সুষ্ঠু পরিবেশ বজায় থাকুক। ভোটারেরা অবাধে ভোট দিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করুক।
গণসংযোগ চলাকালে তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সাবেক যুগ্ম সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, যুগ্ন আহবায়ক নিয়াজ মোহাম্মদ খান, ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এসকান্দার মির্জা, সদস্য মনজুর আলম মনজু, পাচঁলাইশ থানা বিএনপির সাধারন সম্পাদক মনির আহমেদ চৌধুরী, নগর বিএনপি নেতা রফিকুল ইসলাম, আবু মূসা, পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপির সভাপতি মো: আসলাম, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম মুন্সি, আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড বিএনপির সভাপতি এ্যাডঃ এফ এ সেলিম, সাধারন সম্পাদক কামরুল ইসলাম, মোজাম্মেল হক হাসান, মহিলা কাউন্সিলর প্রার্থী জিন্নাতুন নেছা জিনু, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মো: আলী সাকী, হুমায়ুন কবির, জিয়াউর রহমান জিয়া, এরশাদ হোসেন, তৌহিদুল ইসলাম রাসেল, সেলিম উদ্দীন রাসেল, ওমর ফারুক, শেখ রাসেল, মহিউদ্দীন মুকুল, আসাদুজ্জামান রুবেল, মাহাবুবুর রহমান, আইয়ূব খান, ফখরুল ইসলাম শাহীন, আবদুল আওয়াল শাহীন, এম এ নাসের, এনাম সওদাগর প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধফিরিঙ্গীবাজারে আধুনিক কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলবো: হাসান মুরাদ বিপ্লব
পরবর্তী নিবন্ধজ্যোৎস্না সংক্রান্তি, শীতে প্রকাশিত উপন্যাস