নৌকার প্রচারণায় চট্টগ্রামে শোবিজ তারকারা

আজাদী প্রতিবেদন | সোমবার , ২৫ জানুয়ারি, ২০২১ at ৮:২৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে চট্টগ্রাম মাতালেন শোবিজ তারকারা। গতকাল রোববার বিকেল তিনটায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে তারা নৌকার পক্ষে প্রচারণা শুরু করেন। প্রচারণার শুরুতে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী তারকাদের সাথে ছিলেন। এসময় শোবিজ তারকাদের একনজর দেখতে উৎসুখ মানুষের ভিড় জমে জামাল খান সড়কে। তবে দুপুর ১২টায় প্রচারণা শুরুর কথা থাকলেও বিমানের ফ্লাইট বিলম্বের কারণে তিনটায় আসেন তারকারা। নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলোতে প্রচারণায় অংশ নিয়ে চিত্রনায়ক রিয়াজ, মীর সাব্বির, সায়মন সাদিক, নায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, বিজরী বরকতুল্লাহ, তারিন আহমেদ, তানভীন সুইটি নৌকার পক্ষে ভোট চান। প্রচারণায় অংশ নিয়ে তারকা শিল্পীরা উন্নয়নের অগ্রযাত্রা ও সংস্কৃতির সুস্থ ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর পক্ষে ভোট চান।
প্রেসক্লাবের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে চিত্রনায়ক রিয়াজ বলেন, বিমানবন্দর থেকে যে রাস্তা দিয়ে এসেছি, তা বাংলাদেশের রাস্তা মনে হয়নি। মনে হয়েছে বিদেশের কোনো রাস্তা দিয়ে চলছি। এ যেন ইউরোপ-আমেরিকার মতো উন্নত শহরের রাস্তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামকে ভালবাসেন। তাই চট্টগ্রামের উন্নয়নের জন্য, চট্টগ্রামবাসীর জন্য তিনি দুই হাত উজাড় করে দিয়েছেন। চট্টগ্রামে এত উন্নয়ন হয়েছে, চোখে না দেখলে বিশ্বাস হবে না।
নায়ক রিয়াজ বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে নগরপিতার জন্য যাঁকে মনোনয়ন দেয়া হয়েছে তিনি একজন যোগ্য প্রার্থী। রেজাউল করিম চৌধুরীর মাধ্যমে চট্টগ্রাম আরও সমৃদ্ধ হবে। চট্টগ্রামবাসীর কাছে তাই নৌকার পক্ষে ভোট চাই। তিনি ২৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করার জন্য নগরবাসীর প্রতি অনুরোধ জানান।
এসময় নায়ক-নায়িকাদের মাঝে উপস্থিত হয়ে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, নৌকা মুক্তিযুদ্ধের প্রতীক, স্বাধীনতার প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। নৌকায় ভোট দেয়ার মাধ্যমে আমরা স্বাধীনতা পেয়েছি।
তিনি বলেন, চট্টগ্রাম বাণিজ্যিক রাজধানী। মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরে চট্টগ্রামের অভুতপূর্ব উন্নতি সাধিত হয়েছে। চট্টগ্রামের উন্নয়নে অনেক বড় বড় প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। নগরবাসীর উন্নয়নে আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন।চট্টগ্রামে নৌকার সমর্থনে প্রচারণায় অংশ নেয়ায় তিনি শোবিজ তারকাদের ধন্যবাদ জানান।

পূর্ববর্তী নিবন্ধসাধারণ ছুটি না দেয়া ভোটার উপস্থিতি কমানোর ষড়যন্ত্র
পরবর্তী নিবন্ধনৌকার বিজয়ে নিষ্ঠার সাথে কাজ করুন