নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজে একাডেমিক ভবন উদ্বোধন

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ১১ মে, ২০২১ at ৪:৫৩ পূর্বাহ্ণ

রাউজানে নোয়াপাড়া কলেজের চারতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠান ও উপজেলা সদরে দুস্থ পরিবারের মধ্যে সহায়তাদান অনুষ্ঠানে ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন, মানুষের জীবন বাঁচানোই এখন সবচেয়ে বড় কাজ। কোনো মানুষ যাতে অভুক্ত না থাকে সেই দিকে খেয়াল রেখে সব ধরনের সহায়তা কর্মসূচি হাতে নেয়া হয়েছে। তিনি বলেন, রাউজানের কোনো শিক্ষার্থীকে বাইরের বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য ছুটাছুটি করতে হবে না। ঘরে পান্তাভাত খেয়ে রাউজানের বিশ্ববিদ্যালয় কলেজগুলোতে এসে পড়া লেখা করতে পারবে। গত শনিবার সকালে নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ফজলে করিম চৌধুরী মিলানায়তনে এক সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এই অভিমত ব্যক্ত করেন। এই অনুষ্ঠান থেকে তিনি দক্ষিণ রাউজানের সাতটি ইউনিয়নের প্রায় চারশ দলীয় নেতাকর্মীর হাতে ঈদ উপহার প্রদান করেন।
উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওহাবের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, নুর মোহাম্মদ, কামরুল হাসান বাহাদুর, চেয়ারম্যান ভুপেষ বড়ুয়া, রোকন উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, সাহাবুদ্দিন আরিফ, সৈয়দ আব্দুল জব্বার সোহেল, এডভোকেট দীপক দত্ত, শাহাজান ইকবাল, নোয়াপাড়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল মিয়া, জাফর আহমদ, মঞ্জুরুল হোসেন মঞ্জু, আ.জ.ম রাশেদ, শফিউল আলম, জাহাঙ্গীর আলম প্রমুখ।
উল্লেখ্য যে, নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের চারতলার একাডেমিক ভবনটি নির্মাণ ব্যয় হয়েছে দুই কোটি ৪৮ লাখ টাকা। শিক্ষা প্রকৌশল বিভাগের নেয়া এই প্রকল্পটি বাস্তবায়ন করেছে মাধ্যমিক শিক্ষা বিভাগ। ঠিকাদার প্রতিষ্ঠান নুর সিণ্ডিকেট ও হোসেন এন্টারপ্রাইজ প্রকল্প কাজ সম্পন্ন করে।

পূর্ববর্তী নিবন্ধ১২ হাজার দরিদ্র মানুষ পেল কেডিএস গ্রুপের আর্থিক সহায়তা
পরবর্তী নিবন্ধদেশের সকল সংকটে আওয়ামী লীগ নেতাকর্মীরাই জনগণের পাশে থাকে