ধর্মীয় অনুশাসন মেনে চললে মানবিক সমাজ প্রতিষ্ঠা সম্ভব

সাতকানিয়ায় মাদ্রাসার বার্ষিক সভায় আবু সুফিয়ান

| রবিবার , ৬ মার্চ, ২০২২ at ৮:৩৩ পূর্বাহ্ণ

সাতকানিয়া তজুলুগগী পাড়া জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার বার্ষিক সভা এবং পুরস্কার বিতরণ গত ৪ মার্চ মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মা ও শিশু হাসপাতাল এবং মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এ এস এম মোস্তাক আহমদ।
প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি, রূপালী ব্যাংকের সাবেক পরিচালক আবু সুফিয়ান। তিনি বলেন, ইসলাম সবসময় সত্য শান্তি ও সম্প্রীতির লক্ষে কাজ করে। তিনি মাদক ও সন্ত্রাস নির্মূলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। ধর্মীয় অনুশাসন মেনে চললে মানবিক সমাজ প্রতিষ্ঠা করা সম্ভব। উদ্বোধক ছিলেন নলুয়া ইউপি চেয়ারম্যান মো. লেয়াকত আলী। প্রধান মেহমান ছিলেন ইছামতি আলীনগর মোহাম্মদিয়া আলিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো. মোসলেম উদ্দীন।
প্রধান বক্তা ছিলেন কেরানীহাট জামিউল উলূম ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মাহমুদুল হক আনসারী। বিশেষ বক্তা ছিলেন মাওলানা আতাউল্লাহ বোখারী, তজুলুগগী পাড়া জামে মসজিদের খতিব মাওলানা হারুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন মো. লোকমান হাকিম, ডা. শিরিন আকতার খানম, মোহাম্মদ আলী, মাহমুদুর রহমান, সৈয়দ সামসুল হক, ফরহাদুল ইসলাম হাশেমী আবু, মো. ছৈয়দ, সরওয়ার জামাল, মোহাম্মদ আলী তালুকদার, হোসেন মো. এহসান, মোহাম্মদ আলাউদ্দীন, মো. নূর হোসাইন, মো. আবু ছালেহ, মিজানুর রহমান চৌধুরী, মো. সোলাইমান, মো. আবদুল মান্নান, মো. কাউছার আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধওমরগণি এমইএস কলেজে ওরিয়েন্টশন
পরবর্তী নিবন্ধতরুণদের কর্মসংস্থানের ঠিকানা হচ্ছে শেখ কামাল আইটি ট্রেনিং সেন্টার